লক্ষ্মীপুরে নিরাপত্তার দাবীতে এক ব্যবসায়ী পরিবারের সংবাদ সম্মেলন

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরে মো. সেলিম নামে স্থানীয় এক ব্যবসায়ীকে হত্যা করে লাশ ঘুম করে ফেলার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। এছাড়াও মাদক ও অস্ত্র দিয়ে তাকে ও তার পরিবারের লোকজনকে পুলিশে ধরিয়ে দেওয়ার ভয়ও দেখানো হচ্ছে। এ নিয়ে চরম আতংকে রয়েছে ভুক্তভোগী পরিবার।

রোববার (৯ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার মান্দারী বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ভুক্তভোগী পরিবার তাদের আতঙ্ক-উৎকণ্ঠা প্রকাশ করে নিরাপত্তার দাবী জানিয়ে সংবাদ সম্মেলন করেছে। তাদের অভিযোগ, নিজস্ব মালিকানাধিন ভোগ দখলীয় বৈধ সম্পত্তি থেকে জোরপূর্বক ও অবৈধভাবে তাদেরকে উচ্ছেদের জন্য পাঁয়তারা করছে আবু তৈয়ুব ফিরোজ নামে স্থানীয় এক প্রভাবশালী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ভুক্তভোগী ব্যবসায়ী মো. সেলিম বলেন, ওয়ারিশ ও খরিদ সূত্রে মান্দারী বাজারের গরু হাটায় ১৯২ নং খতিয়ানভুক্ত ৯৯০ দাগে ১০ শতাংশ সম্পত্তি বৈধভাবে আমাদের ভোগ দখলে রয়েছে। গত বছর এ সম্পত্তি দখল করতে আবু তৈয়ুব ফিরোজ সন্ত্রাসী ভাড়া করে আমার পরিবারের উপর নির্মমভাবে হামলা চালায়। এ ঘটনা নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এরপরও আমাদের উচ্ছেদ করতে না পেরে বিভিন্নভাবে হুমকি-ধমকি দিচ্ছে। আমাদেরকে মাদক ও অস্ত্র দিয়ে পুলিশের হাতে ধরিয়ে দেওয়ার ষড়যন্ত্রও করছে। গত কয়েকদিন আগে আমাকে ও আমার ভাই সজিবকে হত্যা করে লাশ গুম করে ফেলবে বলে হুমকি দেয়। এরপর থেকে আমরা পরিবার পরিজন নিয়ে আতংকে দিন কাটাচ্ছি। আমরা প্রশাসনের সহযোগিতা কামনা করি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভুক্তভোগী ব্যবসায়ী মো. সেলিমের পিতা আবদুর রাজ্জাক, চাচা মো: হাসান, সেলিমের স্ত্রী রিনা আক্তার, মাতা শিল্পী বেগম, ভাই মো. সজিব সহ আরো অনেকে।

 

শীর্ষ সংবাদ/আরএইচএ