শুটিং হচ্ছে ব্যাংককে, সম্পাদনা কলকাতায়

আসন্ন ঈদে মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে শাকিব খান ও শবনম বুবলীর চলচ্চিত্র ‘ক্যাপ্টেন খান’। গতকাল থেকে ব্যাংককে শুরু হয়েছে ছবির গানের শুটিং। বিশেষ ব্যবস্থায় রাতে সম্পাদনার কাজ হচ্ছে কলকাতায়। এতটা তাড়াহুড়া করার কারণ ঘনিয়ে আসছে ঈদের সময়। তাই আগামী রোববার সেন্সর বোর্ডে ছবিটি জমা দেওয়া হবে বলে জানিয়েছেন প্রযোজক সেলিম খান।

ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। প্রযোজক সেলিম খান বলেন, ‘আমরা ছবির সব দৃশ্যের শুটিং শেষ করেছি চলতি সপ্তাহের শুরুতে। ছবির টাইটেল গানসহ তিনটি গানের শুটিংও শেষ হয়েছে। গতকাল থেকে ব্যাংককে ছবির রোমান্টিক গানের শুটিং করছেন শাকিব খান ও শবনম বুবলী। দিনের বেলায় শুটিংয়ের ফুটেজ চলে আসছে কলকাতায়। সেখানে গানের সম্পাদনা করা হচ্ছে। আশা করি শুক্রবারের মধ্যে দুটি গানের শুটিং শেষ হয়ে যাবে। শনিবারে মধ্যে দুটি গানের সম্পাদনাও শেষ হয়ে যাবে বলে আশা করছি।’

প্রযোজক আরো বলেন,আমি শাপলা মিডিয়া থেকে বিশ্বমানের কাজ উপহার দিতে চাই। শাকিব খান এরই মধ্যে দুই বাংলায় বেশ প্রতাপের সাথে কাজ করছেন। কলকাতার আধুনিক প্রযুক্তির ছবিতে তিনি কাজ করে অভিজ্ঞতা সঞ্চয় করছেন। আমরা সেই অভিজ্ঞতা কাজে লাগানোর চেষ্ট করছি। ‘ক্যাপ্টেন খান’ ছবিতে তার প্রমাণ দর্শক পাবে। এই ছবিটি হবে আধুনিক সময়ের একটি ছবি।”

গত ঈদে শাকিব-বুবলীকে নিয়ে একই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত হয় উত্তম আকাশ পরিচালিত ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’। ‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব ও বুবলী ছাড়াও অভিনয় করছেন নায়ক সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমুখ।