আরজু – রূপসা’র ‘বন্ধু মায়া বাড়াইছে’

ছোট বেলা থেকেই মিডিয়ার নানান পাড়ায় বিচরণ তার। দীর্ঘদিন মঞ্চে কাজ করার কারণে অভিনয়ের ক্যারিয়ারটা মজবুত করে নিয়েছে অনেক আগেই। যারা নিয়মিত মঞ্চ নাটকের দর্শক, তারা লোক নাট্য দলের ‘সোনাই মাধব’ নাটকের এই নায়িকা কে চিনে ফেলবেন অনায়াসেই। গানও শিখেছেন সেই ছোট বেলা থেকে। নিয়মিত গানের চর্চা করে গেলেও গান প্রকাশ করেন এ বছরই । এরই ধারাবাহিকতায় এবার আসছে তার নতুন গান ‘মায়া বাড়াইছে’। তিনি এই সময়ের প্রতিভাবান কন্ঠশিল্পী রুকসানা রূপসা। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

কে জিয়ার কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন ইবনে রাজন। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মাহিন আওলাদ। গানটিতে রূপসার সাথে মডেল হয়েছেন চিত্র নায়ক কায়েস আরজু। প্রথমবারের মতো কোন মিউজিক ভিডিও কাজ করলেন এই চলচ্চিত্র অভিনেতা।

গানের মডেল হওয়া প্রসঙ্গে আরজু বলেন- একটা দারুণ গল্পে গানটির ভিডিও নির্মিত হয়েছে। গানটিও অসম্ভব সুন্দর । একজন ডাক হরকরার প্রেম, বিরহ নিয়ে ‘বন্ধু মায়া বাড়াইছে’ গানের ভিডিওটি সবার হৃদয় ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস।

রূপসা বলেন, অনেক সময় নিয়ে গানটি করেছি। গানের সাথে মিল রেখে ভিডিও নির্মাণ করা হয়েছে। আশা করছি গানটি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সুত্রে জানা যায়, আগামী ৯ আগস্ট , বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে ‘মায়া বাড়াইছে’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।