লক্ষ্মীপুর ভালো থাকলেই ভালো থাকি আমি : পুলিশ সুপার

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন বলেছেন, প্রিয় জেলা লক্ষ্মীপুর ভালো থাকলেই ভালো থাকি আমি। সাংবাদিকদের সাথে নিয়ে এই জেলার মানুষের জন্য কাজ করে যাচ্ছি। এখন আর লক্ষ্মীপুরে সন্ত্রাস, চাঁদাবাজ নেই।

আজ (০১ আগষ্ট) বুধবার দুপুর ১২টায় পুলিশ সুপার কার্যালয়ে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে তাৎক্ষণিক মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, লক্ষ্মীপুর শহরে অবৈধ স্থাপনার কারণে যানজটের সৃষ্টি হয়। অচিরেই এসব বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে। যানবাহনের চাঁদাবাজি বন্ধ করা হচ্ছে।

মতবিনিময়ে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক রুপসী লক্ষ্মীপুর পত্রিকার সম্পাদক কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক ও দৈনিক লক্ষ্মীপুর নিউজের সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, চ্যানেল টুয়েন্টিফোর লক্ষ্মীপুর প্রতিনিধি সাইফুল ইসলাম স্বপন, সিনিয়র সাংবাদিক আনোয়ারের রহমান বাবুল, লক্ষ্মীপুর প্রেসক্লাবের কার্যনিবাহী সদস্য ও অনলাইন নিউজ পোর্টাল (পত্রিকা) শীর্ষ সংবাদ ডটকম’র সম্পাদক নজরুল ইসলাম জয়, দৈনিক সবুজ জমিন পত্রিকার সম্পাদক আফজাল হোসেন, সাপ্তাহিক নতুন পথ পত্রিকার সম্পাদক বি এম সাগর প্রমুখ।