ধোনির স্ত্রী’র ‘অশ্লীল’ পোশাক দেখে ভক্তরা ক্ষুব্ধ

Print Friendly, PDF & Email
ধোনির স্ত্রী’র ‘অশ্লীল’ পোশাক দেখে ভক্তরা ক্ষুব্ধছবি ইনস্টাগ্রাম

ঢাকা :

ভারতীয় ক্রিকেটে মহেন্দ্র সিং ধোনির পরিচয় ‘ক্যাপ্টেন কুল’ হিসেবে। পঞ্চাশ ও বিশ ওভারের ক্রিকেটে তিনি ভারতকে বিশ্বকাপ উপহার দিয়েছেন। ভারতে ধোনির রয়েছে স্বচ্ছ ভাবমূর্তি।

কিন্তু একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে ধোনির স্ত্রী ট্রোলের শিকার হয়েছেন। ধোনিকেও আক্রমণ করতে ছাড়েননি তাঁর ভক্তরা। তা কী হয়েছিল সেই বিয়েতে? বিয়েতে পাতলা ফিনফিনে পোশাক পরেছিলেন ধোনির স্ত্রী সাক্ষি। কিন্তু ভক্তদের দাবি এই পোশাক ছিল ‘অশ্লীল’। এ কারণেই কটাক্ষের শিকার হয়েছেন তিনি।

সম্প্রতি ধোনি সস্ত্রীক ইংল্যান্ডে গিয়েছিলেন ওয়ানডে সিরিজ খেলতে। সেই সময় ক্যাপ্টেন কুলের ব্যাটিং সমালোচিত হয়েছিল। সেই ব্যর্থতার পর  ধোনিকে দেখা যায়, দেশে ফিরে প্রফুল্ল প্যাটেলের মেয়ে পূর্ণার বিয়েতে।

হাই প্রোফাইল বিয়েতে কে না ছিলেন! জহির-সাগরিকা, ইরফান পাঠানদের সঙ্গেই রিসেপশনে দেখা যায় সোফি চৌধুরী, নুসরত ভারুচা, অর্পিতা খান, সুভাষ ঘাই, আনু মালিকের মতো বলিউড তারকাদের। সেই বিয়েতেই ধোনির ‘বাথরুম-ভিডিও’ সামাজিক যোগাযোগের মাধ্যমে ঝড় তুলে দেয়।

এর মধ্যেই এই নতুন বিপত্তি। সাক্ষী ধোনিকে দেখা গেছে ফিনফিনে স্বচ্ছ পোশাকে। সেই পোশাকের জন্যই এবার সামাজিক যোগাযোগের মাধ্যম ব্যবহারকারীরা কমেন্ট বক্স ভরিয়ে ফেললেন।

একজন লিখেছেন এভাবে, ‘ধোনি কীভাবে নিজের স্ত্রীকে এমন পোশাক পড়ার জন্য অনুমতি দেন! ধোনি নিজে একজন স্বচ্ছ ভাবমূর্তির ব্যক্তি। সাক্ষীরও উচিত নিজের পোশাক নির্বাচনের বিষয়ে সতর্ক থাকা।’

এমন হাজারো ব্যবহারকারী এমন কমেন্টে ভরিয়ে ফেলেছেন, যাদের মন্তব্য মোটামুটি একই। যদিও অনেকেই আবার সাক্ষীর পোশাক নির্বাচনের স্বাধীনতার পক্ষে দাঁড়িয়েছেন। এদের সংখ্যা কম। তবে ভক্তদের এমন কটাক্ষের জবাব ধোনি বা সাক্ষি কেউই দেননি।