সাংবাদিক আব্বাছ হোসেনকে সংবর্ধনা দিয়েছে লক্ষ্মীপুর প্রেসক্লাব

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক:
বেসরকারি টিভি চ্যানেল ইনডিপেনডেন্ট টিভির ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা প্রতিনিধিদের বার্ষিক কর্মমূল্যায়নে এ বছর টপটেন-এ সেরাদের সেরা রিপোর্টার (প্রথম) নির্বাচিত হওয়ায় লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি আব্বাছ হোসেনকে সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার (৩১ জুলাই) দুপুরে লক্ষ্মীপুর প্রেসক্লাবের উদ্যোগে এ সংবর্ধনা দেয়া হয়। প্রেসক্লাবের সভাপতি মো. কামাল উদ্দিন হাওলাদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাইদুল ইসলাম পাবেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক লক্ষ্মীপুর কন্ঠের সম্পাদক মো. রফিকুল ইসলাম, জিটির জেলা প্রতিনিধি এবিএম নিজাম উদ্দিন, চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম স্বপন, প্রেসক্লাবের ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক আক্তার আলম, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন জবু, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম শিবলু,কার্যনির্বাহী সদস্য ও শীর্ষ সংবাদের সম্পাদক নজরুল ইসলাম জয়, দৈনিক সবুজ জমিনের সম্পাদক আবজাল হোসেন সবুজ, নতুন পথের সম্পাদক বেলাল উদ্দিন সাগর, জেটিভির জেলা প্রতিনিধি মো. রুবেল হোসেন, কারেন্ট বার্তার স্টাফ রিপোর্টার মো. ইউসুফ হোসেন ও দৈনিক আলকিত সময়ের লক্ষ্মীপুর প্রতিনিধি জামাল উদ্দিন বাবলু প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্্র মিডিয়ার সাংবাদিকরা।
এদিকে সেরাদের সেরা রিপোর্টার নির্বাচিত হওয়ায় কমফোর্ট ডায়াগনষ্টিক সেন্টারের পক্ষ থেকে ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়। মঙ্গলবার বিকেলে এ সংবর্ধনার আয়োজন করেন কমপট ডায়াগনষ্টিক সেন্টার কর্তৃপক্ষ। এসময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক জয়নাল আবেদীন, পরিচালক অর্থ লিটন চন্দ্র দাস, ম্যানেজার জবি উল্যা ও মার্টেটিং অফিসার তানভীর আহমেদ প্রমূখ।


এর আগে ইনডিপেনডেন্ট টিভির সারাদেশ থেকে সেরা টপটেন এ প্রথম হন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি আব্বাছ হোসেন। গত ২৮ জুলাই শনিবার সন্ধ্যায় ইনডিপেনডেন্ট টিভির কার্যালয়ে ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা প্রতিনিধিদের বার্ষিক কর্মমূল্যায়ন ও দক্ষতাসহ বিভিন্ন ক্যাটাগরিতে সেরা টপটেন রিপোর্টার নির্বাচিত করা হয়। এসময় সম্মাননা ক্রেস্ট,সনদ ও নগদ অর্থ তুলে দেন ইনডিপেনডেন্ট টিভির প্রধান নির্বাহী এম শামছুর রহমান ও নির্বাহী সম্পাদক খালেদ মহিউদ্দিন।


এসময় উপস্থিত ছিলেন, হেড অব নিউজ মো. মামুন আবদুল্লাহ,প্রধান বার্তা সম্পাদক আশিস সৈকত,ন্যাশনাল ডেক্্র ইনর্চাজ নজরুল ইসলাম তমাল ও নিউজ রুম এডিটর জাহিদুল বাসারসহ অন্যান্য কর্মকর্তাগন। পরে ইনডিপেনডেন্ট টিভির ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা,আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, সাংবাদিক আব্বাছ হোসেন দীর্ঘ পনের বছর যাবত লক্ষ্মীপুর জেলায় সুনামের সাথে সাংবাদিকতা পেশায় নিয়োজিত রয়েছেন। তিনি ইনডিপেনডেন্ট টিভির পাশাপাশি দৈনিক মানবজমিন,দি নিউজটুডে রেডিওটুডের লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি এবং অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমস এর নিজস্ব প্রতিবেদক হিসেবে দক্ষতার সাথে কর্মরত রয়েছেন। এ ছাড়া তিনি লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাহিত্যা সাংস্কৃতি সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এদিকে লক্ষ্মীপুর কমফোর্ট ডায়াগনষ্টিক সেন্টার এর চেয়ারম্যান আব্বাছ হোসেন ইনডিপেনডেন্ট টিভি সেরা রির্পোটার নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচছা দেয়া হয়েছে। এ সময় উপস্হিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্হাপনা পরিচালক মোঃ জয়নাল আবেদিন,পরিচালক অর্থ লিটন চন্দ্র দাস ও ম্যানেজার জবি উল্ল্যাহ। এ সময় তোরাবগঞ্জ বাজারের ব্যবসায়ী জসিম উদ্দীন চৌধুরী ও তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ইব্রাহিমসহ প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং কর্মচারী।