নতুন চমক নিয়ে আসছে আসিফ আকবর-আঁখি আলমগীর

Print Friendly, PDF & Email

জুয়েল রানাঃ- আসিফ আকবর ও আঁখি আলমগীর জুটি মানেই বাজিমাত। এরই মধ্যে শ্রোতাদের বেশকিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন তারা। এরই ধারাবাহিকতায় আবারও একসঙ্গে নতুন গানে কণ্ঠ দেয়ার পাশাপাশি মডেল হলেন আসিফ আকবর ও আঁখি আলমগীর । গানের শিরোনাম ‘ওরে পাখি’। গানটি লিখেছেন সুহৃদ সুফিয়ান এবং সুর-সঙ্গীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ।

“ওরে পাখি বলবি নাকি কোনখানে তোর বাড়ি, তোকে দেখে মন সড়কে নামল প্রেমের গাড়ি” শিরোনামে এই নতুন গানটি নিয়ে রাজধানীর তেজগাঁও কোক ষ্টুডিওতে শ্যুটিং-এ অংশ নিয়েছেন জনপ্রিয় এই দুই কন্ঠশিল্পী। গানটির ভিডিও পরিচালনা করছেন তরুণ ও আলোচিত মিউজিক ভিডিও নির্মাতা চন্দন চৌধুরী।

আঁখি আলমগীর বলেন, আসিফ ভাইয়ের সঙ্গে আমার বেশকটি গান শ্রোতারা পছন্দ করেছেন। গানগুলো জনপ্রিয়তা পেয়েছে। সবশেষ ‘টিপ টিপ বৃষ্টি’ গানটির মাধ্যমে দর্শক-শ্রোতাদের কাছে বেশ সাড়া পেয়েছি। নতুন এই গানটির ভিডিও সবাই পছন্দ করবেন বলে আশা করছি।

গানটির ব্যাপারে জানতে চাইলে কন্ঠশিল্পী আসিফ আকবর বলেন, ‘ওরে পাখি’ গানটি রোমান্টিক ধাঁচের গান। ‘টিপ টিপ বৃষ্টি’র পর আমি ও আঁখি আলমগীর আবারও একসঙ্গে কোনো গানে কণ্ঠ দিলাম। তিনি আরো বলেন, আমার ভক্তদের জন্য বড় একটি চমক হতে যাচ্ছে মিউজিক ভিডিওটি

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ওরে পাখি’ গানটির মিউজিক ভিডিওটি আরটিভি মিউজিক (ইউটিউব) চ্যানেলে প্রকাশ হবে।