লক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী সুরাইয়া সোহেল নিহত : অস্ত্র ও গুলি উদ্ধার

Print Friendly, PDF & Email
নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুরের রায়পুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মো: সোহেল রানা (প্রকাশ্যে সুরাইয়া সোহেল) নিহত হয়েছে । সে দেনায়েতপুর গ্রামের রায়পুর পৌরসভা অফিস সংলগ্ন সর্দার বাড়ির মৃত আবদুল মুনাফের ছেলে । রায়পুর – চাঁদপুর সড়কের সিংয়েরপুল নামক স্থানে আজ ভোররাতে এ গোলাগুলির ঘটনা ঘটে । এসময় দুই পুলিশ কর্মকর্তাও আহত হন । পুলিশ ঘটনাস্থল থেকে ১টি এলজি, ৩ রাউন্ড গুলি , ৬ রাউন্ড গুলির খোসা, ৩’শ পিস ইয়াবা উদ্ধার করেছে ।
পুলিশ জানায় , গতকাল বিকেলে লক্ষ্মীপুর শহরের ঝুমুর সিনেমা হল এলাকা থেকে পুলিশের তালিকাভূক্ত ২২ মামলার পলাতক আসামী সোহেল রানাকে গ্রেপ্তার করে । পরে তার দেখানো মতে রাত আনুমানিক ৩ টায় রায়পুর চাঁদপুর সড়কের সিংয়ের পুল এলাকার একটি পরিত্যক্ত ঘরে ইয়াবা উদ্ধারে পুলিশ অভিযানে গেলে সোহেলের সহপাঠিরা তাকে পুলিশের নিকট থেকে চিনিয়ে নেয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে । এসময় সোহেল পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তার সহপাঠিদের গুলিতে আহত হয় । পুলিশ গুলিবিদ্ধ আহত সোহেলকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে প্রেরন করে । পরে পুলিশ সদর হাসপাতালে আহত সোহেল নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে ।
রায়পুর থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান , সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে , আত্মরক্ষার্থে পুলিশ ও ৩ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করে । এ সময় দুই পুলিশ কর্মকর্তাও আহত হন । তারা হলেন এস আই মোতাহার ও এস আই গোলাম মোস্তফা । তাদেরকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে । নিহত সোহেলের বিরুদ্ধে রায়পুর ও চাঁদপুরের হাইমচরসহ অন্যান্য থানায় অস্ত্র, মাদক, ডাকাতি, চাঁদাবাজি, নারী নির্যাতনসহ বিভিন্ন অপরাধে ২২ টি মামলা রয়েছে ।