শেখ হাসিনার দুই সন্তান দেশ ও মানবতার সেবায় নিয়োজিত রয়েছে : শাহজাহান কামাল

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক :
জনগণের উদ্দেশ্যে বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটনমন্ত্রী বলেছেন, শেখ হাসিনার দুই সন্তান সজিব ওয়াজেদ জয় ও সাইমা ওয়াজেদ পুতুল দেশ ও মানবতার সেবায় নিয়োজিত রয়েছে। ইতোমধ্যে তারা বিশ্বের দরবারে তাদের কর্মের জন্য প্রশংসিত হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা একজন সফল জননী।

সোমবার (১১ জুন) বিকালে সদর উপজেলার ভবানীগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভায় এসব কথা বলেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপি। ঈদবস্ত্র বিতরণ উপলক্ষে ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ এ আলোচনা সভার আয়োজন করে।

এসময় মন্ত্রী আরো বলেন, আপনারা জানেন বিএনপি নেত্রী খালেদা জিয়ার ছেলে কোকো মাদকাসক্ত হয়ে মৃত্যুবরণ করেছিল। তার অন্য ছেলে তারেক রহমান দুর্নীতি ও চুরির দায়ে বিদেশে পলাতক রয়েছে। ক্ষমতায় থাকাকালীন সময় এরা দেশ ও জনগণের কল্যাণে কোনো কাজ করে নি।

শাহজাহান কামাল বলেন, খালেদা জিয়ার আমলে বিএনপির মন্ত্রী ও এমপি’রা দেশ ও জনগণের সম্পদ লুটপাটে ব্যস্ত ছিল। তারা শুধু নিজেদেরই ভাগ্যের পরিবর্তন করেছে। দেশের জন্য কিছুই করে নাই। অথচ আওয়ামী লীগ সরকার দেশ ও জনগণের ভাগ্যের উন্নয়ন করে সারাবিশ্বে প্রশংসিত হয়েছে। দেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। ইতোমধ্যে আমাদের দেশ উন্নয়নশীল রাষ্ট্রের মর্যাদা লাভ করেছে। শেখ হাসিনার উদ্যোগেই আজ মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট সফলভাবে উৎক্ষেপন করা হয়েছে। আমরা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর কাজ করে যাচ্ছি। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখার আহ্বান জানান মন্ত্রী।

লক্ষ্মীপুর-৩ সদর আসনের ১২টি ইউনিয়ন ও পৌরসভায় মোট বিশ হাজার অসহায় দরিদ্র মানুষের মাঝে ঈদবস্ত্র হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ কর্মসূচী গ্রহণ করেন মন্ত্রী শাহজাহান কামাল। আজ দিনব্যাপী সদর উপজেলার মান্দারী, কুশাখালী, তেওয়ারীগঞ্জ ও ভবানীগঞ্জ ইউনিয়ন সফর করে প্রায় চার হাজার অসহায় মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেন মন্ত্রী।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহা: শাজাহান আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু বিজন বিহারী ঘোষ, সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরী, যুগ্ম সম্পাদক সাইফুল হাসান রনি, সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম ভুলু, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ইবনে জিসাদ আল নাহিয়ান প্রমুখ।