যাদৈয়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন

Print Friendly, PDF & Email
নির্বাচিত অভিভাবক প্রতিনিধিগণ : ডান থেকে মাহফুজ খান তছলিম, আবু ছিদ্দিক রাজু এবং মিজানুর রহমান।

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান যাদৈয়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে ৪ প্রতিদ্বন্দ্বী অভিভাবক প্রতিনিধি প্রার্থীর মধ্যে ৩জন নির্বাচিত হন। নির্বাচিত প্রতিনিধিগণ আগামী তিন বছর দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৪ মে) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অব্যাহতভাবে ভোটগ্রহণ করা হয়।
জানা গেছে, ২৭৭ ভোট পেয়ে প্রথম হয়েছেন ৪নং ক্রমিকের প্রার্থী অভিভাবক প্রতিনিধি আবু ছিদ্দিক রাজু, ২৫০ ভোট পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন ২নং ক্রমিকের প্রার্থী মাহফুজ খান তছলিম এবং তৃতীয় স্থান অর্জনকারী ১নং ক্রমিকের প্রার্থী মিজানুর রহমান পেয়েছেন ২১০ ভোট। নির্ধারিত ৩ আসন পূর্ণ হওয়ায় ১৬৩ ভোট পেয়েও অভিভাবক প্রতিনিধিত্ব করতে পারছেন না ৩নং ক্রমিকের প্রার্থী আনোয়ার হোসেন।

প্রিজাইডিং অফিসার ও সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আনিসুজ্জামান বলেন, এ নির্বাচনে ৯৫৫ জন ভোটারের মধ্যে ৪৫৬ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন। সুষ্ঠু এবং সুশৃঙ্খলভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে বলে জানান তিনি।

যাদৈয়া ইসলামিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু বকর ছিদ্দিক বলেন, নির্বাচিত অভিভাবক প্রতিনিধিগণ এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মানোন্নয়ন ও সার্বিক উন্নয়নে কাজ করবেন বলে আমি প্রত্যাশা করি।

এরআগে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন স্থায়ী দাতা সদস্য আহম্মদ উল্যাহ সরকার, প্রতিষ্ঠাতা সদস্য মাওলানা আহম্মদ উল্যাহ এবং শিক্ষক প্রতিনিধি আক্তার উদ্দিন, কামাল হোসেন ভূঁইয়া, কামাল হোসেন।

উল্লেখ্য, যাদৈয়া ইসলামিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপি।