রামগতি উপজেলা প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক কমিটি অনুমোদন

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরের রামগতি উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক কমিটি অনুমোদন করা হয়েছে। উপজেলার ৯৬টি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত ৬৮জন প্রধান শিক্ষককে নিয়ে গঠিত এ কমিটির সভাপতি পদে মো. কামাল উদ্দিন ওসমান ও সাধারণ সম্পাদক পদে সোহেল সামাদকে নির্বাচিত করা হয়।

মঙ্গলবার (১৫ মে) বিকালে উপজেলার চর হাসান-হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

প্রধান শিক্ষক গোলাম কবির এর সভাপতিত্বে ও সুবীর চন্দ্র দে এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক কেন্দ্রীয় কমিটির সোস্যাল মিডিয়া সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আবেদ। এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন ও কমলনগর উপজেলা কমিটির আহ্বায়ক মাকসুদুর রহমান।

বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক কমিটির নবগঠিত রামগতি উপজেলা শাখার কার্যনির্বাহী কমিটিতে অন্যান্য পদে ৩১জন সদস্য রয়েছেন। তারা হলেন, সিনিয়র সহ-সভাপতি রেজাউল হক, সহ-সভাপতি সেলিনা আক্তার, সহ-সভাপতি হুমায়ুন কবির, ফেরদাউস, মোশারফ হোসেন ও শিপ্রা রাণী দাস, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন ও জাবেরুন নাহার, যুগ্ম সাধারণ সম্পাদক সুবীর চন্দ্র দে ও সুলতানা রাজিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুস সাত্তার, সহ-সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সমরেশ চন্দ্র দাস, অর্থ সম্পাদক হাজী আবুল কালাম, সহ-অর্থ বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক মেহেদী হাসান, সহ-দপ্তর সম্পাদক ইকবাল মাহমুদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান, মিডিয়া ও প্রচার সম্পাদক মাহাবুবুর রহমান, সহ-মিডিয়া ও প্রচার সম্পাদক কামরুল আহসান, মহিলা বিষয়ক সম্পাদক আয়েশা সিদ্দিকা, সহ-মহিলা বিষয়ক সম্পাদক আনোয়ারা বেগম ও কো-অপ্ট সদস্য ৬জন।

রামগতি উপকূলীয় অঞ্চলের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে ঐক্য সৃষ্টি, শিক্ষার মানোন্নয়ন ও শিক্ষকদের ন্যায্য অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করার উদ্দেশ্যে এ কমিটি গঠন করা হয় বলে জানা গেছে।