হলে দর্শক টানছে “ধূসর কুয়াশা”

Print Friendly, PDF & Email

৪ঠা মে সিনেমা হলে মুক্তি পায় হিসাম মাল্টিমিডিয়ার প্রযোজিত প্রথম চলচ্চিত্র “ধূসর কুয়াশা”। ছবিটিতে জুঁটিবেধে অভিনয় করেছেন নবাগত নায়ক মুন্না, জনপ্রিয় নায়িকা নিপুন ও পুষ্পিতা পপি। ছবিটি পরিচলনা করেছেন উত্তম আকাশ। সিনেমাটি ১০ হলের মধ্যে ৮ টিতে ছিলো হাউজফুল। ২য় দিনেও দর্শক ছিলো চোখে পড়ার মত। প্রথম ছবিতে অভিনেতা মুন্নার অভিনয় ছিলো দৃষ্টি নন্দন। বিভিন্ন হল ঘুরে দর্শকের মতামতে তাই উঠে এসেছে।

রাজমনি সিনেমা হলের দর্শক আবু রায়হান বলেন, আমি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র তেমন নিয়মিত সিনেমা দেখি না। হিরো মুন্না ভাইয়ের ছবিটি গল্প আমাদের সমাজের বাস্তব চিত্র। প্রতি নিয়ত সমাজে যা ঘটছে তার চিত্র এতে উঠে এসেছে। মুন্না ভাই প্রথম ছবিতে দারুন অভিনয় করছেন। তার অভিনয় আমাকে বিষম মুগ্ধ করেছেন। ছবিটি আমার বিষম ভালো লাগেছে। মুন্না ভাই সামনে আরো ভালো ভালো সিনেমা আমাদের উপহার দিবেন আশা করি। তার জন্য শুভ কামনা।

অভিসার সিনেমা হলে ছবি দেখতে আসা জুনায়েদ পলক বলেন, আমি একটি বেসকারি কোম্পানীতে চাকুরি করি। ছুটিতে নতুন সিনেমা হলে এসে দেখি। হিরো মুন্না ভাই প্রথম ছবিতে তার অভিনয়ের পরিপক্কতা চোখে পড়ার মত। সামনে আরো টাঁচি গল্পে সিনেমা আমাদের উপহার দিবেন। দশর্কের হৃদয়ে শক্ত অবস্হান করে নিবেন একজন অভিনেতা হিসেবে। তার ভবিষতে আরো ভালো ভালো ছবি উপহার দিয়ে আমাদের চলচ্চিত্রকে এগিয়ে নিয়ে যাবেন।

পুরবী সিনেমা হলে ছবি দেখতে আসা দশর্ক টিপু বলেন, এক কথায় সিনেমার গল্পটা মৌলিক, আমাদের সমাজের খন্ড খন্ড চিত্র গল্পে তুলে এসেছে। আর হিরো মুন্না ও পুষ্পিতা পপি অভিনয় আমার ভালো লাগেছে। নিপুন সিনিয়র অভিনেত্রী হিসেবে তেমন ভালো অভিনয় করেন নি। মুন্না ভাই নতুন হিরো হিসেবে অসাধারন অভিনয় করেছেন। তার জন্য শুভ কামনা। সে একজন অভিনেতা হিসেবে সবার মনে যায়গা করে নিবেন।

উল্লখ্য, ‘ধূসর কুয়াশা’ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পুষ্পিতা পপি, সেলিম চৌধুরী, আমিন আজাদ, বিলাস, শিবা সানু, রিনা খান, এস আই ফারুক প্রমূখ। এ ছবির গানে কণ্ঠ দিয়েছেন কনা, কিশোর ও ঐশী। সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ ও ইমন সাহা।