লক্ষ্মীপুরে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টায় কালেক্টরেট প্রাঙ্গণে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে মেলার উদ্বোধন ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুস সাত্তার, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা লক্ষ্মীপুরের উপ-পরিচালক মাজাহারুল ইসলাম, জেলা তথ্য কর্মকর্তা আব্দুল্যাহ আল মামুন প্রমুখ।

এরআগে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন উপলক্ষে কালেক্টরেট প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কালেক্টরেট প্রাঙ্গণে মিলিত হয়।

লক্ষ্মীপুরে এবার ডিজিটাল উদ্ভাবনী মেলায় সরকারি বিভিন্ন দপ্তরের মোট ৪৪টি স্টল রয়েছে। এসব স্টলের মাধ্যমে ডিজিটাল সেবাদান প্রদর্শন ও নাগরিকদের সেবা গ্রহণে বিভিন্ন তথ্য সরবরাহ করা হয়। আজ ২২ শে ফেব্রুয়ারী থেকে আগামী ২৪ ফেব্রুয়ারী পর্যন্ত এ মেলা চলবে।