সরকারের সঙ্গে দরকষাকষি করছে খালেদা

Print Friendly, PDF & Email
সরকারের সঙ্গে দরকষাকষি করছে খালেদা: তথ্যমন্ত্রী

ময়মনসিংহ : তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন- খালেদা জিয়া নির্বাচন বানচালালের পাশপাশি মামলা থেকে রেহাই পেতে সরকারের সঙ্গে দরকষাকষি করছে। তারেক জিয়ার মামলা, নিজের দুর্নীতির মামলাসহ যুদ্ধপরাধীর মামলা প্রত্যাহার করতে তিনি এখন উঠে পড়ে লেগেছেন। তাঁকে ক্ষমতা থেকে বাহিরে রাখতে হবে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে ময়মনসিংহের নান্দাইলের চন্ডীপাশা সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে জাসদ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন- স্বাধীনতা পক্ষের শক্তিকে আবারও ক্ষমতায় আনতে হবে। এই জন্য জাসদের হাতকে শক্তিশালীর পাশপাশি সকল মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।

তথ্যমন্ত্রী আরো বলেন, স্বাধীনতার পর থেকে একবার স্বাধীনতার পক্ষের শক্তি ও আরেকবার স্বাধীনতা বিরোধী শক্তি ক্ষমতায় এসেছে। এই ধারাবাহিকতা বন্ধ করতে হবে। উগ্রবাদী, জঙ্গিবাদ ও রাজাকাররাই একটি দেশের সভ্যতা এবং গণতন্ত্র হত্যায় মেতে উঠে-এটা বলারও তেমন দরকার পড়ে না।

সভায় আরও বক্তব্য রাখেন, জাসদের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মো. শফিউলস্নাহ শফি, যুগ্ম-সাধারণ সম্পাদক শওকত রায়হান, রতন সরকার, শ্রমিক জোটের সাধারণ সম্পাদক নাইমুল হাসান, জেলা জসদের সভপাতি অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমেদ, ময়মনসিংহ মহানগর জাসদের সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম, জেলা জাসদের যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাড মো. নজরুল ইসলাম, নান্দাইল জাসদের সভাপতি পিকলু কুমার সাহা প্রমুখ। সভায় বিভিন্ন উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল করে জাসদের নেতাকর্মী ও সমর্থকরা জনসভায় যোগ দেন।