ফেজবুকে ‘আল্লাহ হাফেজ’ লিখে লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতার মৃত্যু

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক :

নিজের ফেজবুক আইডিতে ‘আল্লাহ হাফেজ’ পোষ্ট করার পর লক্ষ্মীপুরে আবদুল্ হান্নান শাকিল নামে এক ছাত্রলীগ নেতার অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের পশ্চিম বটতলী গ্রামের হাওলাদার বাড়ী থেকে ঝুলন্ত অবস্থার তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শাকিল জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য বেলায়েত হোসেনের ছেলে ও লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবুল কাসেম চৌধুরীর নাতি।  সে খিলগাঁও থানা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক, বিএসএস অধ্যয়নরত ছাত্র। এছাড়াও চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগ সভাপতি প্রার্থী হিসেবে পত্রিকায় প্রচারনা চালায়।

নিহতের বন্ধু ও স্থানীয়রা জানায় , প্রেম সংঘটিত একটি বিষয়ে গত কয়েকদিন শাকিল একাকী ও টেনশন করেই চলাফেরা করতেন।বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে শাকিলের ফেসবুক আইডি থেকে ‘আল্লাহ হাফেজ’ লিখে একটি পোস্ট দেওয়া হয়। সকালে নিজেদের পাক ঘরে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় তাকে দেখা যায়। পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

 

এদিকে শাকিলের মৃত্যুতে কান্নায় ভেঙ্গে পড়েন পরিবারের লোকজন  ময়নাতদন্তের পরই অস্বাভাবিক মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে বলে পরিবারের সদস্যরা দাবী।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধারের পর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তবে প্রেম সংক্রান্ত কিংবা অন্য কোন কারণে আত্মহত্যার ঘটনা ঘটিয়েছে তা নিশ্চিত বলা যাচ্ছে।