প্রকাশ পেল সুস্মিতা সাহার নামটা লিখো না

চ্যানেল আইয়ের মিউজিক্যাল রিয়েলিটি শো ‘সেরাকণ্ঠ’ থেকে আসা তরুণ প্রজন্মের আলোচিত কণ্ঠশিল্পী সুস্মিতা সাহা। এবারের ঈদে সুন্দরী এই গায়িকা বেশ কিছু গান নিয়ে আসছেন। এর মধ্যে একটি গান মিউজিক ভিডিও আকারে প্রকাশ পেলো ২৪ এপ্রিল (রবিবার)। এটির শিরোনাম ‘নামটা লিখো না’।

সুস্মিতা সাহা জানান, জি সিরিজ থেকে প্রকাশিত এই গানটি লিখেছেন সৈয়দ মহসিন মুনীর। সুর করেছেন কাজী হাবলু। সংগীতায়োজনে উজ্জ্বল সিনহা। এটি প্রকাশ পেয়েছে জি সিরিজ এর ইউটিউব চ্যানেলে।

সুস্মিতা সাহা এই গানটি প্রসঙ্গে বলেন, অসাধারণ একটি গান হয়েছে এটি। সব শ্রেণীর শ্রোতা – দর্শকদের গানটি ভালো লাগবে বলেই আমার বিশ্বাস। দারুন এই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন দাদা।

এবারের ঈদে এই মিউজিক ভিডিওটি ছাড়াও বেশ কিছু নতুন কাজ করেছেন সুস্মিতা সাহা। এগুলোর মধ্যে আছে একটি এনিমেটেড প্রোজেক্টের ভয়েস, সাথে জিংগেল। এছাড়াও ঈদ উপলক্ষে নাটকের গান গেয়েছেন তিনি। গানটি একটি ডুয়েট গান। গানটিতে তার সহশিল্পী ছিলেন খাইরুল ওয়াসি। গানটি খায়রুল ওয়াসির সুর করা। সংগীতায়োজন করেছেন মিনহাজ জুয়েল। গানটি ব্যবহৃত হয়েছে ‘ফাহাদের কুকুর, জুঁইয়ের বিড়াল’ নামের একটি নাটকে। এটি
পরিচালনা করেছেন ফাহিম হাসান মনির।

এছাড়া সম্প্রতি সুস্মিতা সাহা ফ্যাশন হাউজ বিশ্বরঙ এর মি. অ্যান্ড মিস. ফ্রেশ লুকের গ্র‍্যান্ড ফিনালে উপলক্ষে যে ইভেন্ট উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে গান করেছেন। আর গানের বাইরে বাংলাদেশ টেলিভিশনে সঙ্গীত বিষয়ক বিভিন্ন অনুষ্ঠান নিয়মিত উপস্থাপনা করছেন এই তরুণী গায়িকা।

Print Friendly, PDF & Email