সিপিএলে একই দলে পোলার্ড, রাসেল, নারিন ও পুরান

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগকে (সিপিএল) সামনে রেখে ধরে রাখা ও নতুন চুক্তিবদ্ধ ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। তার মধ্যে সিপিএলে এক দলেই খেলবেন কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, সুনীল নারিন ও নিকোলাস পুরান। আসন্ন সিপিএল নিয়ে ক্রিকেটারদের রিটেনশনের নতুন তালিকা প্রকাশ করা হয়েছে। সেই তালিকায় পোলার্ড, নারিনের সঙ্গে ত্রিনবাগো নাইট রাইডার্সে যোগ দিচ্ছেন রাসেল ও পুরান। গত কয়েক আসরে জ্যামাইকা তালাওয়াহসের হয়ে খেলেছেন আন্দ্রে রাসেল।

 

তবে তাদের সঙ্গে চুক্তি শেষ করে ত্রিনবাগোতে যোগ দিয়েছেন এই অলরাউন্ডার। রাসেলের পাশাপাশি নতুন করে পুরানের সঙ্গেও চুক্তি করেছে ত্রিনিবাগো। গত আসরে গায়ানার হয়ে খেলেছিলেন পুরান। তবে ফ্র্যাঞ্চাইজিটির সঙ্গে চুক্তি বাড়াননি তিনি।

এ দুই ক্রিকেটার ছাড়া আসন্ন আসরের জন্য ফ্র্যাঞ্চাইজিটি ধরে রেখেছে পোলার্ড, নারিন, আকিল ও ওয়েবস্টারকে। রাসেল না থাকায় নতুন করে ব্র্যান্ডন কিং ও ফাবিয়ান অ্যালেনকে দলে ভিড়িয়েছে জ্যামাইকা। তারা বাদেও দলে রয়েছেন রভম্যান পাওয়েল, কেনার লুইস ও শামার ব্রুকস।

 

ত্রিনবাগো ছেড়ে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসে যোগ দিয়েছেন ড্যারেন ব্রাভো। তার সঙ্গে নতুন করে দলে যোগ করা হয়েছে আন্দ্রে ফ্লেচারকেও। এ দুই ক্রিকেটার বাদে রিটেইন করেছেন ডোয়াইন ব্রাভো, এভিন লুইস, শেরফান রাদারফোর্ড, শেলডন কটরেল ও ডমিনিক ড্রেকসকে।

 

সামনের আসরের জন্য জনসন চার্লস ও মার্ক ডেয়ালকে দলে ভিড়িয়েছেন সেন্ট লুসিয়া কিংস। গত আসর থেকে ধরে রেখেছে রোস্টন চেজ, কেসরিক উইলিয়ামস, আলজারি জোসেফ, জেভর রয়্যালকে।

 

ওবেড ম্যাকয় ও ডেভন থমাসের সঙ্গে নতুন করে চুক্তি করেছে বার্বাডো রয়্যালস। পুরনোদের মধ্যে দলে রয়েছেন হোল্ডার, মায়ার্স, ওশান থমাস, হেইডেন ওয়ালশ ও ইয়ং।

 

আগামী ৩০ আগস্ট মাঠে গড়াবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ। টুর্নামেন্টটি শেষ হবে ৩০ সেপ্টেম্বর।

Print Friendly, PDF & Email