আজ নবাগত চিত্রনায়িকা প্রিয়াঙ্কা জামানের জন্মদিন

এই সময়ের জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী প্রিয়াঙ্কা জামানের শুভ জন্মদিন আজ (১৪ই জানুয়ারী) । এ মডেল ও অভিনেত্রী পুরান ঢাকার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে আজকের এই দিনে জন্মগ্রহন করেন । প্রিয়াঙ্কার জন্মদিন উপলক্ষ্যে আজ রাজধানীর “ইন্টারকন্টিনেন্টাল ঢাকা” বিলাসবহুল হোটেলে জন্মদিন উদযাপনের আয়োজন করেন।

জন্মদিনের এক প্রতিক্রিয়ায় প্রিয়াঙ্কা জামান বলেন, তিন বছর পরে এবার বাংলাদেশে জন্মদিন পালন করছি। এবার ব্যাপক পরিসরে সকল শুভাকাঙ্খীদের উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশে জন্মদিনটি পালন করবো বলে প্রস্তুতি সম্পন্ন করেছিলাম। কিন্তু হঠাৎ করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় সরকারী কিছু বিধি-নিষেধ ঘোষনা করায় আয়োজন বাতিল করতে হয়েছে। তাই স্বল্প পরিসরে আজ রাজধানীর “ইন্টারকন্টিনেন্টাল ঢাকা” হোটেলে মা-বাবাকে নিয়ে স্বাস্থ্যবিধি মেনে দিনটি উৎযাপন করবো।

তিনি আরো বলেন অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং জানাচ্ছেন সকলের প্রতি অনেক অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতা রইল। সৃষ্টিকর্তার প্রতি রইল লাখো কোটি কৃতজ্ঞতা। আমার বাবা- মায়ের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি, যাদের জন্য আমি আজকের এই প্রিয়াঙ্কা । আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার কর্মের মাধ্যমে জন্মকে সার্থক করে তুলতে পারি।

জানাযায়, বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান ছায়াছন্দ উপস্থাপনার মাধ্যমে মিডিয়া জগতে পা রাখেন সম্ভাবনাময়ী এ মডেল। ছোটবেলা থেকেই ইচ্ছে ছিল শোবিজ অঙ্গনে কাজ করবেন। তাই শুরু করেন বাফাতে নাচ শেখা। তবে প্রিয়াঙ্কা শুধু নাচের মধ্যেই সীমাবদ্ধ হননি। মিডিয়ার সব স্থানে জায়গা করে নিতে চান তিনি। ধীরে ধীরে সেই আশা পূরণও হয়েছে। বিজ্ঞাপন দিয়ে শুরু হয় এই যাত্রা। প্রথমে মার্কুইজ পানির পাম্প, তারপর ফেমাস টিভি, প্রাণ আরএফএল গ্লাস ও মাদুলি জুয়েলার্সের বিজ্ঞাপন প্রচারের পর প্রচুর দর্শক সাড়া পান।

তার নান্দনিক অভিনয়ে অল্প সময়েই পেয়েছেন সুখ্যাতি। এছাড়াও গ্রামীণফোনের বিলবোর্ড, আড়ংয়ের বিলবোর্ড ও ভেজলিন লোশনের বিলবোর্ডের মডেল হয়েছেন একাধিকবার। বাকি ছিল নাটক । সেটিও ধরা দিয়েছে প্রিয়াঙ্কার জীবনে খুব তাড়াতাড়ি। ধারাবাহিক নাটক আজিজ মার্কেটে অভিনয় করে বেশ সাড়া ফেলে দেন প্রিয়াঙ্কা।

কাজের স্বীকৃতি হিসেবে প্রিয়াঙ্কা অর্জন করেছেন বাংলার সঙ্গীত পারফরমেন্স অ্যাওয়ার্ড এবং নাচের জন্য পান সাঁকো ও আনন্দ বিনোদন অ্যাওয়ার্ড।

Print Friendly, PDF & Email