আগামীকাল “এসএসসি ব্যাচ ২০০০ লক্ষ্মীপুর” এর ১ম বর্ষপূর্তি

নিজস্ব প্রতিবেদক :

২০০০ সালের এস.এস.সি ও দাখিল পরীক্ষায় অংশগ্রহণকারী বন্ধুদের নিয়ে গঠিত ফেসবুক ভিত্তিক গ্রুপ এস.এস.সি ২০০০ লক্ষ্মীপুর ব্যাচের বর্ষপূর্তি আগামীকাল শুক্রবার অনুষ্ঠিত হবে।

বন্ধুত্বের বন্ধনে থাকবো চিরন্তন এই শ্লোগানকে সামনে রেখে গঠিত হয়েছে বন্ধুত্বের গ্রুপ এস.এস.সি ব্যাচ ২০০০ লক্ষ্মীপুর।
সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, বন্ধুদের মাঝে ভার্চুয়াল যোগাযোগ থাকলেও কর্মব্যস্ততার কারনে সাক্ষাত খুব কমই হয়। আন্তরিকতা ও ভ্রাতৃত্ববোধের অংশ হিসাবে “এস.এস.সি ব্যাচ ২০০০ লক্ষ্মীপুর” এক ছাতার নীচে নিয়ে আসার জন্য “এস.এস.সি ব্যাচ ২০০০ লক্ষ্মীপুর”র উদ্যেগ।
সংগঠনের পক্ষ থেকে আরো জানানো হয়, আমরা সবাই একে অপরের বিপদ-আপদে; সাহায্য-সহযোগীতায় এগিয়ে আসবো। বন্ধুরা কে কোথায় হারিয়ে গেছে ঠিক মনে নাই/জানাও নেই। কে চায় না তার হারিয়ে যাওয়া বন্ধুকে খুঁজে পেতে! এই গ্রুপটা হবে হারিয়ে যাওয়া বন্ধুদের খুজে পাওয়ার একটা মাধ্যম।
গ্রুপের ১ম বর্ষপূর্তি উপলক্ষে ”এস.এস.সি ব্যাচ ২০০০ লক্ষ্মীপুর” গ্রুপ আগামীকাল ১৪ই জানুয়ারী রায়পুর জেলা পরিষদ অডিটোরিয়ামে এক মিলনমেলার আয়োজন করতে যাচ্ছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন লক্ষ্মীপুর ২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।
ইতিমধ্যে প্রায় ৪০০ জন রেজিস্ট্রেশন করেছেন এই মিলন মেলায় অংশগ্রহণের জন্য। দিনব্যাপী চলবে এই মিলনমেলা। ব্যুফে লাঞ্চ ও লাইভ মিউজিকসহ থাকবে নানা রকমের আয়োজন। অনুষ্ঠানে মিডিয়া পার্টনারের দায়িত্বে থাকবে; শীর্ষ সংবাদ ডট কম, দৈনিক নতুন চাঁদ, আমার লক্ষ্মীপুর ২৪ ডট কম।

Print Friendly, PDF & Email