লক্ষ্মীপুরে শীতার্তদের পাশে দাঁড়ালো নবারুণ যুব সংঘ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর সদর উপজেলা দক্ষিণ মান্দারী গ্রামের শীতার্তদের পাশে দাঁড়িয়েছে স্থানীয় সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন নবারুণ যুব সংঘ। আজ বুধবার বিকেলে সংগঠনটির নিজস্ব কার্যালয়ে শতাধিক নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হক, নবারুণ যুব সংঘের উপদেষ্টা আবদুল করিম খাঁন, পৃষ্ঠপোষক ইসমাইল হোসেন, সফিক উল্লাহ খাঁন, ফিরোজ আলম খাঁন, সভাপতি হুমায়ুন কবির খাঁন, সাধারণ সম্পাদক সম্পাদক কবির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আসলাম আহমেদ, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম রাসেল ও কোষাধ্যক্ষ শাহাদাত খাঁন শাওন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এরআগেও গত ১৭ ডিসেম্বর শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালন করেছে সংগঠনটি। আগামীতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানা গেছে।

নবারুণ যুব সংঘের সাধারণ সম্পাদক কবির হোসেন বলেন, আমাদের সংগঠনের সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের অর্থায়নে শীতবস্ত্র কেনা হয়েছে। এরপর গ্রামের দরিদ্র ও অসহায় মানুষ গুলোকে খুঁজে খুঁজে এসব শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। আমাদের এ কর্মসূচি চলমান থাকবে।

১৯৮২ সালে প্রতিষ্ঠিত সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন নবারুন যুব সংঘ লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ মান্দারী গ্রামে মানবিক ও কল্যাণমূলক কাজ করার মাধ্যমে সুশৃঙ্খল যুব সমাজ গঠনে ভূমিকা রাখছে বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি হুমায়ুন কবির খাঁন।

Print Friendly, PDF & Email