তিন দিন ধরে নিখোঁজ লক্ষ্মীপুরের বরকত, সন্ধান চায় পরিবার

নিজস্ব প্রতিবেদক : তিন দিন ধরে নিখোঁজ লক্ষ্মীপুর সদর উপজেলার বিরাহিমপুর গ্রামের মরহুম সুলতান আহমদের ছেলে বরকত উল্লাহ। তার সন্ধান চেয়ে আজ মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকেলে চন্দ্রগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরির আবেদন করেন নিখোঁজ বরকতের মা সালেহা বেগম। কিন্তু থানা পুলিশ সাধারণ ডায়েরির আবেদনটি গ্রহণ করেননি বলে জানিয়েছেন তিনি।

এখন বাধ্য হয়ে নিখোঁজ বরকত উল্লাহর সন্ধান চেয়ে সাংবাদিকদের মাধ্যমে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ ও পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামানের নিকট আকুল আবেদন জানিয়েছেন ভুক্তভোগী পরিবারের লোকজন।

জানা গেছে, নিখোঁজ বরকত উল্লাহ সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি দীর্ঘদিন ধরে চট্টগ্রামে ব্যবসার কাজে নিয়োজিত ছিলেন। গত রোববার চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুর আসার পথে তিনি নিখোঁজ হন। এরপর আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে যোগাযোগ করেও তার সন্ধান পায়নি পরিবার।

নিখোঁজের ভাই মোসলেহ উদ্দিন বলেন, ছোট ভাই বরকতের সন্ধান চেয়ে মঙ্গলবার বিকেলে চন্দ্রগঞ্জ থানায় একটি জিডির আবেদন করেন আমার মা সালেহা বেগম। এসময় থানায় মায়ের সঙ্গে আমার ছোট বোন বিউটি আক্তার ও আমি উপস্থিত ছিলাম। পুলিশ আমাদের জিডির আবেদন গ্রহণ করেননি।

বরকতের মা সালেহা বেগম ও বোন বিউটি আক্তার কান্নাজড়িত কণ্ঠে বলেন, “আমরা বরকতকে সুস্থভাবে ফিরে পেতে চাই। বিএনপি’র রাজনীতির সাথে জড়িত থাকায় তাকে গুম করা হতে পারে। আমরা তার সন্ধান চেয়ে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক ও পুলিশ সুপার মহোদয়ের নিকট আকুল আবেদন জানাচ্ছি।”

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক বলেন, স্বজনরা বলছেন বরকত উল্লাহ ফেনী থেকে নিখোঁজ হয়েছেন। এজন্য ফেনীর সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করার পরামর্শ দেয়া হয়েছে।
Print Friendly, PDF & Email