নাকফুল পরে ঝামেলায় অস্কারজয়ী অভিনেত্রী

জনপ্রিয় হলিউড তারকা লিওনার্দো ডি ক্যাপ্রিও ও জেনিফার লরেন্সকে দেখা যাবে ‌‘ডোন্ট লুক আপ’ সিনেমায়। ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পাবে আগামী ২৪ ডিসেম্বর। এ ছবিতে মহাকাশ বিশেষজ্ঞের ভূমিকায় অভিনয় করেছেন তারা। পৃথিবীর দিকে ধূমকেতু প্রবল বেগে ছুটে আসার বিষয়ে তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সচেতন করতে চান, এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বলেন। কিন্তু কেউ তাদের কথায় কর্ণপাত করতে রাজি নয়। উল্টো হেনস্থা হন তারা। এভাবেই এগিয়েছে ছবির কাহিনী।

‘ডোন্ট লুক আপ’ ছবিতে অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্সকে একইসঙ্গে দুটি নাকফুল পরে থাকতে দেখা গেছে। পুরো ছবিজুড়েই তার নাকে দুই রকমের দুটি নাকফুল ছিল। ছবিতে জেনিফারের চরিত্রে সিরিয়াসনেস আনতেই এমনটা করা হয়েছে। তবে নাকফুল পরে ঝামেলাও পড়েছেন ৩১ বছর বয়সী এ অভিনেত্রী।

জেনিফার জানিয়েছেন, ‘চরিত্রটির জন্য প্রস্তুত হতে আমি বিশেষজ্ঞদের সাথে কথা বলেছি। আমার চরিত্রটিতে সিরিয়াসনেস আনতে নাকফুল পরার সিদ্ধান্ত নিই। শুটিংয়ের সময় নাকফুল নিঃশ্বাসের সঙ্গে ভেতরে ঢুকে গেছে। পরে থুতুর সঙ্গে মুখ দিয়ে আবার সেই নাকফুল বের করেছি ছবির নায়ক লিওনার্দো ডি ক্যাপ্রিওর সামনেই। সেটে একাধিকবার ঘটেছে এ দুর্ঘটনা।’

সূত্র: পেজ সিক্স

Print Friendly, PDF & Email