পৌরবাসীর সেবার মাধ্যমে নেত্রীর দেয়া নৌকার সম্মান রক্ষা করবো- মাসুম ভূইঁয়া

মো. রাকিব হোসাইন রনি, লক্ষ্মীপুরঃ

‘পৌরবাসীর সেবার মাধ্যমে নেত্রীর দেয়া নৌকা প্রতিকের সম্মান প্রান দিয়ে রক্ষা করবো’ বলে মন্তব্য করেছেন লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে নৌকা মনোনীত মেয়র প্রার্থী মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া।
সোমবার (২৫ অক্টোবর ) সন্ধ্যায় লক্ষ্মীপুর পৌর শহরের উত্তর তেমুহনী বাস স্ট্যান্ড এলাকায় আয়োজিত গণ-সংবর্ধনা অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

কৃতজ্ঞতা জ্ঞাপন করে তিনি বলেন, আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের অগ্রযাত্রায়। স্বপ্নের পদ্মাসেতু, মেট্রোরেল ও পারমাণবিক বিদ্যুৎ সহ বিভিন্ন উন্নয়ন আজ দৃশ্য মান। লক্ষ্মীপুর পৌরবাসীর ভাগ্যের উন্নয়নের দায়িত্ব ভার গ্রহণের জন্য নেত্রী যে দলীয় নৌকা প্রতিকে মনোনায়ন আমাকে দিয়েছেন। জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে তা রক্ষা করবো।

নৌকা মনোনিত এ প্রার্থী আরো বলেন, পৌরসভার সাথে পৌর বাসিন্দাদের থাকবে আত্মার সম্পর্ক। নাগরিক সকল সুযোগ-সুবিধা এখান থেকে তারাই ভোগ করবে। আবার বিনিময়ে তারাই আনন্দের সাথে নিয়মিত পৌরকর পরিশোধ করবে। শোষক নয়, পৌরসভার মানুষের একজন সেবক হতে চাই।

তিনি আরো বলেন, বিগত দুই বছরে পৌরসভার কার্যক্রমের প্রতি বাসিন্দাদের অনেক অভিযোগ জমা পড়েছে। নৌকা প্রতিকে মেয়র নির্বাচিত হলে লক্ষ্মীপুর পৌরসভার কার্যক্রম তথা নাগরিক সুবিধা নিয়ে বাসিন্দাদের আর কোন অভিযোগ থাকবে না। মেয়র থাকা কালে বা মেয়র থেকে অব্যহতি নেয়ার পরও নাগরিক সুবিধা নিয়ে কেউ অভিযোগ করবে না। তাদের নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে।

এসময় জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম আ ন ম ফজলুল করিম (ফজলু মিয়া)’ স্মৃতি স্মরণে তিনি বলেন, বেঁচে থাকলে আজ নৌকা প্রতিকে নির্বাচিত হয়ে পৌর মেয়র হিসেবে দায়িত্ব পালন করতেন তিনি। পৌর বাসিন্দদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতেন। ভাগিনা হিসেবে তাঁর সেই মানবসেবার স্বপ্ন অক্ষরে অক্ষের পুরণ করবো।
তাই আগামী ২৮ নভেম্বর পৌরসভা নির্বাচনে দলীয় নেতাকর্মীসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগ ও সকল অঙ্গসংগঠন কর্তৃক আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু।
পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবরের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম আলাউদ্দিন, লক্ষ্মীপুর জজ কোর্টের পিপি জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা আবুল বাশার, বিজন বিহারী ঘোষ, আবুল কাশেম চৌধুরী, আবদুল মতলব, রাসেল মাহমুদ মান্না প্রমুখ।

আনুষ্ঠানের শেষে লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নতুন মেয়র প্রার্থী নৌকার মাঝি মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়াকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের হাজারো নেতা-কর্মী।

Print Friendly, PDF & Email