সুপার ডান্সারে সেরা ফ্লোরিনা গোগোই

ভারতের বেসরকারি স্যাটেলাইট চ্যানেল সনি টিভির নাচের রিয়েলিটি শো সুপার ড্যান্সার ৪-এ সেরার ট্রফি উঠল ফ্লোরিনা গোগোই-এর হাতে। আসামের ফ্লোরিনা প্রথম থেকেই এই শো-এর অন্যতম জনপ্রিয় প্রতিযোগী ছিল। তার হিপহপ স্টাইলে সবাই মজেছিল। দুর্দান্ত ট্রফি এবং শো জেতার জন্য ১৫ লক্ষ রুপি নগদ পুরস্কার পেয়েছে সে। একই সময়ে, ফ্লোরিনার সুপার গুরু তুষার শেঠি তার কঠোর পরিশ্রম এবং উজ্জ্বল কোরিওগ্রাফির জন্য ৫ লক্ষ রুপি পুরস্কার পেয়েছেন।

সুপার ডান্সার ফাইনালে সেরা ৫ জন প্রতিযোগীর মধ্যে ট্রফি জেতার কঠিন প্রতিযোগিতা ছিল। পাঞ্জাবের সঞ্চিত ছিল শিরোপার অন্যতম দাবিদার। কিন্তু ফ্লোরিনা সবাইকে পিছনে ফেলে শোয়ের বিজয়ী হয়েছে। ফ্লোরিনার পরে পৃথ্বীরাজ দুই নম্বরে, পাঞ্জাবের সঞ্চিত তিন নম্বরে জায়গা করে নিয়েছে। নীরজা চার নম্বরে এবং ইশা পাঁচ নম্বরে। প্রত্যেক ফাইনালিস্টকে ১ লক্ষ রুপি পুরস্কার দেওয়া হয়েছে।

বিচারকদের সাথে ফ্লোরিনা গোগোই

সেরার মুকুট জয়ের পর স্বভাবসুলভ সেই কণ্ঠে ফ্লোরিনা জানায়, ‘আমি খুব খুশি এবং উত্তেজিত। আমি মনে করি না যে আমি এই দিনটি কখনও ভুলতে পারব। আমাকে ভোট দেওয়ার জন্য এবং সমর্থন করার জন্য সবাইকে ধন্যবাদ জানাতে চাই। তুষার ভাইয়াকেও অনেক ধন্যবাদ আমাকে প্রশিক্ষণ দেওয়ার জন্য। আমি অনেক নতুন বন্ধু তৈরি করেছি। আমি তাদের মিস করব। আমি নাচতে থাকব এবং নতুন নতুন নাচের ফর্ম শিখব।’

Print Friendly, PDF & Email