ডেঙ্গি জ্বরে চিকিৎসাধীন রামগঞ্জের তরুন ব্যবসায়ীর মৃত্যু

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রায়পুর-রামগঞ্জ উপজেলার সিমান্তবর্তী এলাকার মাসিমপুর গ্রামে ডেঙ্গি জ্বরে আক্রান্ত হয়ে সাইফুল ইসলাম পাটোয়ারী (২০) নামের এক তরুন ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার বিকাল ৪ টায় (১৫ সেপ্টেম্বর) ঢাকার ইসলামীয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত সাইফুল ইসলাম রামগঞ্জ উপজেলার চণ্ডিপুর ইউনিয়নের মাসিমপুর বাংলা বাজারের মুদি ব্যবসায়ী ও একই এলাকার মৃত খোরশেদ আলম লেদু মিয়া পাটোয়ারীর ছেলে।

সাইফুলের চাচাতো ভাই ফাহাদ পাটোয়ারী জানান, গত ১০ সেপ্টেম্বর সাইফুল ডেঙ্গি জ্বরে আক্রন্ত হয়। প্রথমদিকে সাধারণ জ্বর মনে করে প্যারাসিটামল জাতীয় ওষুধ খেতে থাকেন তিনি। কিন্তু জ্বরের কোনো পরিবর্তন না হওয়ায় গত ১২ সেপ্টেম্বর রায়পুর উপজেলার ম্যাক্সকেয়ার হাসপাতালের প্রাইভেট ডাক্তারের পরামর্শে রক্ত পরীক্ষা করানো হয়। পরদিন ১৩ সেপ্টেম্বর পরীক্ষায় তার ডেঙ্গি শনাক্ত হয়। দেরি না করে ওইদিনই সন্ধ্যায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ইসলামীয়া মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করানো হয়। ৪৮ ঘন্টা চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকাল ৪ টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয়দের অভিযোগ, গত পাঁচ বছরেও রামগঞ্জের চণ্ডিপুর ইউনিয়নে কোনো মশক নিধক স্প্রে ছিটানো হয়নি। বর্তমানে ডেঙ্গু জ্বরে আক্রান্ত আরও ৪-৫ জন ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। দ্রুত ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে স্প্রে ছিটানোরদাবি জানান স্থানীয়রা।

Print Friendly, PDF & Email