আইপিএল খেলতে আমিরাতের উদ্দেশ্যে সাকিব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের দ্বিতীয় পর্বে খেলতে দেশ ছেড়েছেন সাকিব আল হাসান। গতকাল রবিবার দিবাগত রাতে আরব আমিরাতের উদ্দেশে রওনা হন তিনি। তবে, সাকিবের সঙ্গে মোস্তাফিজুর রহমানের যাওয়ার কথা থাকলেও ভিসা জটিলতার কারণে তিনি যেতে পারেননি।

ভিসা জটিলতা কাটলে আজ সোমবার মোস্তাফিজুর রহমানের আরব আমিরাতের উদ্দেশে রওনা দেবেন। বিশ্বকাপের আগে সাকিব ও মোস্তাফিজুরের আর দেশে ফেরা হবে না। ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে আইপিএলের বাকি অংশ হবে। ১৫ অক্টোবর ফাইনাল। ফাইনালের দুদিন পরই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ।

সাকিব খেলছেন কলকাতা নাইট রাইডার্সে আর মোস্তাফিজের ঠিকানা রাজস্থান রয়্যালস। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে ভারতে স্থগিত হয়ে যাওয়া আইপিএলের বাকি অংশ। যাকে আইপিএলের দ্বিতীয় পর্ব বলা হচ্ছে।

এবারের আইপিএলের প্রথম পর্বে সাকিবের পারফরমেন্স বলার মতো হয়নি। তিন ম্যাচে ব্যাট হাতে করেন মাত্র ৩৮ রান এবং বল হাতে উইকেট নেন দুইটি। অন্যদিকে মোস্তাফিজের পারফরমেন্স ছিল দারুণ। তিনি রাজস্থানের হয়ে ৭ ম্যাচ উইকেট শিকার করেছেন ৮টি। দলের ডেথ ওভারের মূল ভরসা এখন মোস্তাফিজই।

আইপিএলের দ্বিতীয়পর্বে সাকিবের দল কলকাতা ২০ সেপ্টেম্বর বিরাট কোহলির দল রয়্যালস চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু বিরুদ্ধে মাঠে নামবে।

Print Friendly, PDF & Email