‘তোমাকে দেখার জন্য আর তর সইছে না’

ঢাকা: সাকিব আল হাসান-উম্মে আহমেদ শিশির! দুজনে এখন হাজার মাইল দূরে। তাতে কি ভালোবাসা তো আর দূরত্ব মানে না। তাই সুদূর যুক্তরাষ্ট্রে বসেও তাই সাকিবের জন্য নিজের ভালবাসার কথা বারবার প্রমাণ করে চলেছেন।

ঠিক তেমনিভাবে সোমবার, ৬ সেপ্টেম্বর নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটা ছবি পোস্ট করে শিশির যা লিখলেন, আবারো প্রমাণ মিলল দুজন দুজনকে কতটা ভালোবাসেন। শিশির লিখেছেন, শিগগিরই তোমাকে দেখার জন্য আর তর সইছে না।

তিন সন্তানকে নিয়ে সাকিব

কয়েকদিন আগে আক্ষেপ ছিল সাকিবের কথাতেও। বাংলাদেশের এই তারকা ক্রিকেটার জানাচ্ছিলেন, তার কন্যা আলাইনা হাসান স্কুলে প্রথমে গ্রেডে পা রেখেছে। পিঠে স্কুলব্যাগসহ কন্যার একটি ছবি পোষ্ট করে গত বৃহস্পতিবার সাকিব লেখেন, ‘আমার ছোট্ট কন্যা আর ছোটটি নেই। স্কুলে প্রথম গ্রেডে প্রথম দিন শুরু হয়েছে ওর। তোমার এই বিশেষ দিনে দূরে থাকার সময়টা আমার জন্য খুবই কষ্টের।’

যুক্তরাষ্ট্র প্রবাসী শিশিরের সঙ্গে সাকিবের সংসার শুরু হয় সেই ২০১২ সালের ডিসেম্বরে। ২০১৫ সালের ৮ নভেম্বর এই তারকা দম্পতির ঘর আলো করে আসে প্রথম কন্যা সন্তান আলাইনা হাসান অব্রি। ২০২০ সালের এপ্রিলে দ্বিতীয় কন্যার জনক হন সাকিব। যার নাম রাখেন রাম হাসান। এরপর এ বছরের ১৬ মার্চে তাদের ঘরে আসে পুত্র সন্তান, ইজাহ আল হাসান।

Print Friendly, PDF & Email