‘হ্যাট্রিক’ বিয়ের তারকারা

ঢাকা : হরহামেশাই শোবিজ অঙ্গনে বেজে ওঠে সানাইয়ের সুর। কান পাতলে শোনা যায় তারকাদের সম্পর্কের ভাঙা-গড়ার গল্প। তাদের নিয়ে ভক্তদের আগ্রহেরও কোন কমতি থাকে না।  ভক্তদের জানা চাই তাদের প্রিয় তারকার প্রেম-বিয়ে ও সংসারের কথা। ক’দনি আগে মডেল ও অভিনেতা নিলয় আলমগীর করেছেন দ্বিতীয় বিয়ে অন্যদিকে তৃতীয় বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্ব। তার বিয়ের রেশ কাটতে না কাটতে শিল্পী ন্যান্সির বিয়ের খবর প্রকাশ পায়। ন্যান্সির এটি তৃতীয় বিয়ে।

প্রেম-বিয়ে ও সংসারের তারকাদের একান্তই ব্যক্তিগত হলেও পাবলিক ফিগার হওয়ায় সেসব খবর আর ব্যক্তিগত থাকছে না। তাদের নিয়ে চর্চা হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি যাদের বিয়ের নিয়ে চর্চা চলছে সোশ্যাল মিডিয়াসহ সর্বস্তরে তারা একাধিক বিয়েও করেছেন। এই সংখ্যা কিন্তু কোম নয়, চলুন তৃতীয় বিয়ে করেছেন এমন কিছু তারকাদের কথা জানি-

অপি করিম

ছবি : নন্দিত অভিনেত্রী অপি করিম এবং এনামুল করিম নির্ঝর

২০০৭ সালের ২৭ অক্টোবর পারিবারিক পছন্দে অপির বিয়ে করেছিলেন জাপান প্রবাসী ড. আসির আহমেদকে। তার সঙ্গে বিচ্ছেদের পর ২০১১ সালে তিনি বিয়ে করেন নাট্যনির্মাতা মাসুদ হাসান উজ্জ্বলকে। সেই সংসার ভেঙে গেলে ২০১৬ সালের ৭ জুলাই নির্মাতা এনামুল করিম নির্ঝরকে বিয়ে করেন নন্দিত অভিনেত্রী। অপি করিমের এই বিয়ে তৃতীয় বিয়ে। বর্তমানে এক কন্যা নিয়ে নির্ঝর-অপির সুখের সংসার চলছে।

শমী কায়সার

ছবি : রেজা আমিন সুমন এবং শমী কায়সার

নব্বইয়ের দশকের অত্যন্ত জনপ্রিয় টিভি তারকা শমী কায়সার। তিনি সহীদ বুদ্ধিজীবি শহীদুল্লাহ কায়সার ও সাবেক সংসদ সদস্য পান্না কায়সারের কন্যা। ২০২০ সালের ৭ সেপ্টেম্বর তিনি বিয়ে করেন। বরের নাম রেজা আমিন সুমন, যদিও এই বিয়ে তার প্রথম নয় তৃতীয় বিয়ে। ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী। নানা কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙে যায়। এরপর শমী বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আরাফাতকে। সেই সংসারেও বিচ্ছেদ ঘটে।

অপূর্ব

ছবি : অপূর্ব এবং শাম্মা দেওয়ান

সম্প্রতি সময়ে যে তারকাদের যে কয়টি বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে আলোড়ন উঠেছে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেতা অপূর্বর বিয়ে। তিনি পারিবারিক ভাবে আমেরিকা প্রবাসী শাম্মা দেওয়ানকে ২ সেপ্টেম্বর বিয়ে করেন। এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন। তাদের নয় বছরের সংসার ভেঙে গত বছর।

ন্যান্সি

ছবি : নাজমুন মুনিরা ন্যান্সি এবং মহসীন মেহেদী

জনপ্রিয় অভিনেতা অপূর্বর বিয়ের রেশ কাটতে না কাটতেই কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির বিয়ের কথা প্রকাশ পায়। তিনি তৃতীয় বিয়ে করেছেন। বর অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার এবং গীতিকবি মহসীন মেহেদী। ন্যান্সি ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। আনুষ্ঠানিকভাবে ২০১২ সালের ২৪ মে সংসারজীবনের ইতি টানেন তিনি। এই সংসারটি ছিলো ছয় বছরের। তাদের একমাত্র মেয়ে রোদেলা। ন্যান্সি পরবর্তীতে নাজিমুজ্জামান জায়েদকে ২০১৩ সালের ৪ মার্চ বিয়ে করেন। সে সংসারেও বিচ্ছেদ হয়ে গেছে।

হাবিব ওয়াহিদ

ছবি : হাবিব ওয়াহিদ ও চৌধুরী শিপা

জনপ্রিয় সংগীত তারকা হাবিব ওয়াহিদও তৃতীয় বিয়ে করেছন। সে সংসারে সন্তানের বাবাও হয়েছেন তিনি। চলতি বছরের ১২ জানুয়ারি আফসানা চৌধুরী শিপাকে তিনি বিয়ে করেন। এটি তার তৃতীয় বিয়ে। এর আগে পপস্টার ফেরদৌস ওয়াহিদের পুত্র হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়নাকে। সে বিয়ে বেশিদিন টেকেনি। এরপর হাবিব ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

Print Friendly, PDF & Email