লক্ষ্মীপুরে বিদ্যুৎস্পৃষ্টে শিশু নিহত

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :
লক্ষ্মীপুরের রায়পুরে ঘরের চালে পেয়ারা পাড়তে উঠে বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. রায়হান হোসেন সাজ্জাত (১০) নামে এক শিশু নিহত হয়েছে। রোববার (২২ আগষ্ট) বিকালে উপজেলার বামনীর ইউপির পশ্চিম বামনী গ্রামের তাজল ইসলাম কন্টারতার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সাজ্জাত একই গ্রামের দিনমজুর মোঃ সোহাগ ও গৃহিনী মা রুমা আক্তারের বড় ছেলে।
নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাজ্জাত তার মায়ের সাথে সৎ বাবার বাড়িতে বসবাস করতো।  বিকালে একই বাড়ির আমির হোসেনের (৬০) ঘরের চালের উপর পেয়ার পাড়তে উঠে সাজ্জাত। ওই চালের উপরে পুর্ব থেকে বিদ্যুতের লাইন লিক হওয়া ছিলো, তা কেও জানতো না। এসময় সে হঠাৎ করে বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়ে মাঠিতে পড়ে গিয়ে গুরুত্বর জখম হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
বামনী ইউনিয়ন পরিষদের সদস্য (২নং ওয়ার্ড) হারুনির রশিদ বলেন, ঘরের চালের উপর পেয়ারা পাড়তে উঠে লিক হওয়া বৈদ্যুতিক তারে জড়িয়ে শিশু সাজ্জাতের মৃত্যু হয়েছে।
এ ব্যাপারে রায়পুর থানার উপপরিদর্শক মোঃ জাহাঙ্গির বলেন, আমরা জেনেছি শিশু সাজ্জাত একই বাড়ির জনৈক ব্যাক্তির ঘরের চালের উপর পেয়ারা পাড়তে উঠে শিশু সাজ্জাত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। পরিবারের সকলের অনুরোধে নিহত শিশুকে তাদের পারিবারিক কবরস্থানে দাফনের ব্যাবস্থা করার জন্য বলা হয়েছে।
Print Friendly, PDF & Email