লক্ষ্মীপুরে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আ’লীগের দোয়া

নিজস্ব প্রতিবেদক :

২০০৪ সালে ২১ আগস্ট যারা গ্রেনেড হামলার শিকার হয়ে বুকের তাজা রক্ত দিয়ে নিহত হয়েছেন। সেইসব নিহতদের স্মরণে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের আলোচনা সভা ও বিশেষ দোয়া মুনাজাতের আয়েজন করা হয়।

শনিবার (২১ আগস্ট) দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর মাদাম জিরো পয়েন্ট তাঁর ব্যক্তিগত কার্যালয়ে এ আলোচনা সভা ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবদুল মতলব, সাবেক সভাপতি এম এ আলাউদ্দিন, জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহউদ্দিন টিপু, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির পাটোয়ারী, এডভোকেট জহির উদ্দিন বাবর ও আমজাদ মাষ্টারসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মী’রা উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু তাঁর বক্তব্যে বলেন, খুনিরা ছেয়ে ছিলো নীলনকশা বাস্তবায়ন করে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে ২০০৪ সালে ২১ আগস্ট আওয়ামী লীগের জনসভাতে বোমা হামলা করে হত্যা করতে। কিন্তু তারা পারেনি। আল্লাহ রহমত ও এদেশের অসহায় মানুষের ভালোবাসা বঙ্গবন্ধুর কন্যা ওপর আছে। আজ শেখ হাসিনা তাঁর বাবার সকল স্বপ্ন পূরণ করতে যাচ্ছে দেশের মানুষকে সাথে নিয়ে।

Print Friendly, PDF & Email