মেসির যে কাণ্ডে কষ্ট পেয়েছেন বার্সা সভাপতি

ঢাকা: বার্সেলোনার আর্থিক পরিস্থিতি ও লিওনেল মেসির বিদায়ের বিষয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেছিলেন বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তা।

শুরুতেই লাপোর্তা জানিয়ে দিলেন, মেসি এখন তাদের কাছে অতীত। ভবিষ্যতের দিকে তাকানোই হচ্ছে এখন বার্সার মূল কাজ। ইতিহাসের একটি পাতা যেহেতু উল্টে গেছে, সেহেতু সেদিকে না তাকিয়ে সামনেই তাকাতে চান তারা।

মেসির চলে যাওয়া নিয়ে হুয়ান লাপোর্তা বলেন, ‘আমি মনে করি এ সম্পর্কটা ছিল খুবই সাফল্যমণ্ডিত। এটা ছিল এমন এক সম্পর্ক, যা বেশ কয়েকবছর স্থায়ী হয়েছিল। তবে শেষ পর্যন্ত এই সম্পর্কের অবনতি হয়েছে।’

পিএসজিতে মেসির প্রেজেন্টেশন স্টাইলটা মোটেও মেনে নিতে পারেনি বার্সা। যেটা অকপটে স্বীকার করলেন বার্সা সভাপতি। তিনি বলেন, ‘তার প্রেজেন্টেশনটা আমাদের কাছে খুবই অদ্ভুত লাগলো। বিদায়ের পর তার এমন প্রেজেন্টেশন কিছুটা কষ্টদায়ক ছিল। বার্সেলোনা সমর্থকদের মতো আমিও চেয়েছিলাম, সে বার্সায় থাকুক। তবে, শেষ পর্যন্ত আমরা সঠিক সিদ্ধান্তই নিয়েছি। কারণ, সবকিছুর ওপরে ক্লাব বার্সেলোনা।’

মেসির ভবিষ্যৎ ভালো কামনা করে লাপোর্তা বলেন, ‘আমি তার সর্বোচ্চ ভালো কামনা করি। আমি তাকে সুখি দেখতে চাই। কারণ, এমনটা সে দাবি করে। এখন আমরা একে অপরের প্রতিদ্বন্দ্বী। আমরা এখন তাকে প্রতিদ্বন্দ্বীই ভাবি।

Print Friendly, PDF & Email