লক্ষ্মীপুর মানবতার সেবা সংগঠনের খাদ্য সহায়তা পেল অসহায়রা

নিজস্ব প্রতিবেদক :

করোনা মহামারির এই ক্রান্তিলগ্নে লক্ষ্মীপুর মানবাতার সেবা সংগঠনের পক্ষ থেকে দরিদ্র, দিনমজুর ও অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর ক্যাম্পাসে অর্ধশতাধিক হতদরিদ্র ও শ্রমিকদের মাঝে স্বাস্থ্যবিধি মেনে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপহার স্বরূপ প্রতিজনকে দেওয়া হয় ১০ কেজি চাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি ডাল, ১ কেজি আলু ও ১ কেজি পেঁয়াজ।
এ সময় খাদ্য সামগ্রীর বস্তা হাতে পেয়ে আবেগ ধরে রাখতে পারেননি ৫৫ বছর বয়সী আনু বেগম নামের এক জন। অশ্রুসিক্ত নয়ন আর ভাঙা স্বরে তিনি জানান, একসাথে এত খাবার কখনোও কেনার সাধ্য হয়ে ওঠেনি তার। করোনার ভয়াল থাবায় আনু বেগমের অভাব অনটনের সংসারে নেমে এসেছে বিপর্যয়। তাই মানবতার সেবা সংগঠনের এই খাদ্য সহায়তা পেয়ে উপরওয়ালার কাছে শুকরিয়া আদায় করে সংগঠনের মঙ্গল কামনা করেন তিনি।
সংগঠনের সমন্বয়ক জহিরুল ইসলাম শিবলু বলেন, ‘মানবতার সেবাই আমাদের মূল লক্ষ্য’ এই স্লোগানে লক্ষ্মীপুর মানবতার সেবা সংগঠন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য উদ্যোগ নিয়েছে। করোনাভাইরাসের কারণে এলাকার খেটে খাওয়া বেশিরভাগ মানুষ ঘরবন্দি হয়ে খাদ্য সংকটে পড়েছেন। তাই সংগঠনের সদস্যরা নিজ উদ্যোগে এবং এলাকাবাসীর সহযোগিতায় অর্ধশতাধিক পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেছে। এছাড়া এ সংগঠনটি সুন্দর সমাজ গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে।
উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল খায়ের স্বপন, বিশিষ্ট সমাজ সেবক মোজাম্মেল হোসেন কামরুল, বিশিষ্ট ব্যবসায়ী মো. আবদুল আজিজ, মো. নূর নবী, মো. মাসুদ আলম, মো. রাজু আহম্মেদ, এডভোকেট মোশারফ হোসেন মিঠু, সংগঠনের উদ্যোগক্তা মো. শাহিন ও রফিকুল ইসলাম ভূলু।

Print Friendly, PDF & Email