বাংলাদেশের রোমান সানার বিদায়

মাত্র এক পয়েন্টের জন্য আর্চারির ব্যক্তিগত রিকার্ভের দ্বিতীয় রাউন্ড থেকে কানাডার ক্রিস্পিন ডুয়েনাসের বিপক্ষে হেরে বিদায় নিয়েছেন বাংলাদেশের রোমান সানা।

ওয়ার্ল্ড র‌্যাঙ্কিংয়ে ৩৬তম স্থানে থাকা ক্রিসপিনের বিপক্ষে রোমানের শুরুটা ছিল আশা জাগানিয়া। কিন্তু প্রথম সেট জিতে যান তিনি ২৬-২৫ ব্যবধানে। তবে দ্বিতীয় সেটে হেরে বসেন ২৮-২৫ পয়েন্টে। তৃতীয় সেট ২৯-২৭ ব্যবধানে জিতে এগিয়ে যান কানাডার প্রতিযোগী।

চতুর্থ সেটে ঘুরে দাঁড়ান রোমান। ২৭-২৬ পয়েন্টে জিতে সেট পয়েন্টেও ৪-৪ সমতা ফেরান তিনি। তাতে আশা জাগে নতুন করে। কিন্তু পঞ্চম সেটে গিয়ে আর পারেননি। হেরে যান ২৬-২৫ ব্যবধানে।

এর আগে এলিমিনেশন রাউন্ডের প্রথম ম্যাচ জিততে বেগ পেতে হয়নি রোমান সানার। গ্রেট ব্রিটেনের টম হলকে সহজেই ৭-৩ সেট পয়েন্টে হারিয়ে শীর্ষ ৩২-এ উঠে গিয়েছিলেন দেশসেরা আর্চার।

এলিমিনেশন রাউন্ডের প্রথম ম্যাচ জিততে বেগ পেতে হয়নি রোমান সানার। গ্রেট ব্রিটেনের টম হলকে সহজেই ৭-৩ সেট পয়েন্টে হারিয়ে শীর্ষ ৩২-এ উঠে গিয়েছিলেন দেশসেরা আর্চার।

কিন্তু দ্বিতীয় রাউন্ডে আর পারলেন না রোমান সানা। প্রথম সেট জিতে ভালো শুরুর পর শেষ পর্যন্ত ৪-৬ সেট পয়েন্টে হেরে গেলেন কানাডার ক্রিসপিন ডুয়েনাসের কাছে।

Print Friendly, PDF & Email