লক্ষ্মীপুরে সাড়ে ৪ হাজার পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন মেয়র আবু তাহের

নিজস্ব প্রতিবেদক :

করোনা ভাইরাস বিস্তার রোধে চলমান বিধি নিষেধে লক্ষ্মীপুরে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

লক্ষ্মীপুর পৌরসভার ১৫টি ওয়ার্ডের সাড়ে চার হাজার হত-দরিদ্র পরিবারের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করেন আলহাজ্ব এম এ তাহের।

বুধবার (১৪ জুলাই) সকালে আনুষ্ঠানিক ভাবে পৌর শহরের ২নং ওয়ার্ডে পৌর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় ও সাহাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে হত-দরিদ্র পরিবারগুলোর মাঝে প্রধানমন্ত্রীর এ উপহার সামগ্রী তুলে লক্ষ্মীপুর পৌর মেয়র আলহাজ্ব এম এ তাহের।

দিনব্যাপী পৌরসভার ৪টি ওয়ার্ডে আজ ৯’শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে জন প্রতি ১০ কেজি করে চাল ও নগদ একশ টাকা বিতরণ করা হবে। পর্যায়ক্রমে প্রতি ওয়ার্ডে ৩’শ জন করে পৌরসভার ১৫টি ওয়ার্ডে সাড়ে ৪ হাজার হত-দরিদ্র পরিবারের মাঝে এ ত্রাণ পৌঁছে দেয়ার কথা জানান, পৌর মেয়র আলহাজ্ব এম এ তাহের।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাষ্টার রুহুল আমিন, জেলা কমিউনিটি পুলিশিং সেলে সাধারণ সম্পাদক জাকির হোসেন আজাদ ভূঁইয়া ও উপজেলা র্কষকলীগের সভাপতি মিজানুর রহমান ভূঁইয়া প্রমূখ।

Print Friendly, PDF & Email