ফেসবুকে তাসকিনের নাচ ভাইরাল

হারারে টেস্টের প্রথম দিনের শুরুতেই ৮ রানে দুই ইউকেট হারিয়ে দিশেহারা হয়েছিল টাইগাররা। কিন্তু বিপর্যয়ে পড়া বাংলাদেশ দলকে উদ্ধার করেন লিটন ও মুমিনুল। এরপর সে পথে হাঁটেন মাহমুদউল্লাহ রিয়াদ। জিম্বাবুয়ের বিপক্ষে হারারেতে টেস্ট ক্যারিয়ারের পঞ্চম সেঞ্চুরির দেখা পান তিনি।

কিন্তু ব্যাটসম্যানদের ব্যর্থতার দিনে সফল হয়েছেন বোলার তাসকিন আহমেদ। হয়ে উঠেছেন পুরোদস্তুর একজন ব্যাটসম্যান। তুলে নিলেন ক্যারিয়ারে প্রথমবারের মতো হাফ সেঞ্চুরি। মাহমুদউল্লাহকে যোগ্য সঙ্গ দিচ্ছেন তিনি। তাদের দাপুটে ব্যাটিংয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

এদিকে, দ্বিতীয় দিনের খেলায় তাসকিন আহমেদের একটি নাচ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তখন ইনিংসের ৮৫তম ওভার চলছিল। বল করছিলেন ব্লেসিং মুজারাবানি। তার চতুর্থ নম্বর বলটি ছিল বাউন্সার, যা তাসকিন আহমদে সতর্কতার সঙ্গে ছেড়ে দেন। তারপর হাত দিয়ে কিছুটা নাচের মতো ভঙ্গি করেন এই ব্যাটসম্যান।

কিন্তু তাসকিনের সেই নাচ পছন্দ হলো না মুজারাবানির। তিনি এগিয়ে এসে তাসকিনকে কিছু একটা বলছিলেন। তারপর লেগে গেল ঝগড়া। দুজন মুখোমুখি দাঁড়িয়ে একে অপরকে কিছু বলছিলেন, যা দ্রুত ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

Print Friendly, PDF & Email