প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেল লক্ষ্মীপুরবাসী

নিজস্ব প্রতিবেদক :

করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত কর্মহীন হয়ে পরা বিভিন্ন শ্রেণী পেশার মানুষের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রীর খাদ্য সহায়তা তুলে দিয়েছেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি।

(৮ জুলাই) বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় খাদ্য সহায়তা বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন তিনি।

এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত কর্মহীন হয়ে পরা বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এবং বিধবা নারীদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রীর এই সহায়তা তুলে দেয়া হয়।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, লবন, চিনি, আলু, পিয়াজসহ অন্যান্য খাদ্য সামগ্রী।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আনোয়ার হোসাইন আকন্দ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাউদ্দিন টিপু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

খাদ্য সহায়তা বিতরণের আগে এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে এবং লক্ষ্মীপুর জেলাব্যাপী এই কর্মসূচি অব্যাহত থাকবে।

জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোসাইন আকন্দ বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা একজন মানুষও যেন ক্ষুধার্ত না থাকে, তাই (৩৩৩) ত্রিপল থ্রি’র মাধ্যমে সমাজের বিভিন্ন স্তরের মানুষের বাড়িতে জেলা প্রশাসনের সহযোগিতায় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email