সাংবাদিক মোহাম্মদ হোসাইন আহমদ হেলাল এর জন্মদিনে বিভিন্ন মহলের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি, দৈনিক নতুন চাঁদ পত্রিকা ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল মুক্তকণ্ঠ ২৪ ডটকম সম্পাদক মোহাম্মদ হোসাইন আহমদ হেলাল এর শুভ জন্ম দিন।

জন্মদিনে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ সহ সহকর্মীবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী বৃন্দ এবং সুধি সমাজ, আত্মীয় স্বজন, ভাই বন্ধু শুভাকাঙ্ক্ষী অনেকেই শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এসময় শুভেচ্ছা জানান, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল মালেকসহ সদস্যরা, অগ্রণী ব্যাংক অফিসার সমিতি নোয়াখালী অঞ্চলের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুর রহমান।  নজরুল একাডেমির সাধারণ সম্পাদক সাংবাদিক সেলিম উদ্দিন নিজামী। উপশম হাসপাতালের চেয়ারম্যান সাংবাদিক মোঃ কাউছার, কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান আব্বাস হোসেন, শীর্ষ সংবাদ সম্পাদক নজরুল ইসলাম জয়, মেঘ ফাউন্ডেশন ও মেডিকমপ্লেক্স পরিবারের সদস্যরা।

লক্ষ্মীপুর প্রেসক্লাব সদস্যরা জানান, সাংবাদিক মোহাম্মদ হোসাইন আহমদ হেলাল সাংবাদিকতার কর্ম-দক্ষতা কারণে জেলার সর্ব মহলে সুনাম অর্জন করেছে। তিনি আমাদের একজন সাহসী সহকর্মী, তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আগামীর দিনগুলো সত্যের সাথে পথ চলা যেনো আরো দৃঢ় ও উজ্জল হয় এই প্রত্যাশাই করি।

সাংবাদিক মোহাম্মদ হোসাইন আহমদ হেলাল সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, যারা ইতিমধ্যে অনেকেই আমাকে ভালোবেসে আমার এই ক্ষুদ্র জীবনের জন্মদিনে ফেইসবুক, মেসেঞ্জার ও মোবাইলে ফোন করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং শুভ কামনায় প্রত্যাশিত হয়েছেন, প্রথমেই সেই সকল শ্রদ্ধাভাজনদেরকে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের অনাবিল সু-গন্ধিত শুভেচ্ছা জানাচ্ছি কিছু মেসেজ সত্যিই অনেক আবেগের ভালোলাগার ছিলো। সাথে সাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি।

আপনাদের এই অফুরন্ত স্বাচ্ছন্দময়ী ভালোবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে। আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি! দুনিয়াতে সুস্থ থাকা সৃষ্টি কর্তার বড় নিয়ামত তাই সবাই আমার ও আমার পরিবার যেন সুস্থ থাকি সে জন্য দোয়া করবেন, আমিও সকলের সুস্থতা ও মঙ্গল কামনা করছি।

Print Friendly, PDF & Email