জনরায়কে ভয় পায় বলে বিএনপি নির্বাচনে আসে না : লক্ষ্মীপুরে নানক

নিজস্ব প্রতিবেদক :

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, এ কথা আমরা বার বার বলে আসছি এখনো বলছি, বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করার
মতো জনগণের প্রতি আস্থা বিশ্বাস তারা হারিয়ে ফেলেছে। সে কারণে বিএনপি আজ জনরায়কে ভয় পায়, আর জনগণকে ভয় পায় বলেই বিএনপি উপ-নির্বাচন এবং স্থানীয় সরকার নির্বাচনে অংশ গ্রহণ করতে আতঙ্কবোধ করে।

শনিবার (১৯ জুন) দুপুরে লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের উপ-নির্বাচন উপলক্ষে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত নির্বাচনী মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামীলীগের এই নেতা।

এ সময় নানক বলেন, বিএনপি কেন আজকে নির্বাচনে অংশ গ্রহণ করে না, তারা তাদের রাজনৈতিক খেই হারিয়ে ফেলেছে। তারা ভুলের সাগরে হাবুডুবু খাচ্ছে। বিএনপি আজ নেতৃত্বহীন ও অস্তীত্বহীন হয়ে পড়েছে। ২০০৮ সাল থেকে বিএনপি যে নৈরাজ্যের পথে পা বাড়িয়েছে সে নৈরাজ্যকর পরিস্থিতির কারণে বিএনপির অপমৃত্যু হতে বাধ্য।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে আরো সুসংগঠিত
করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। শুধু উপ-নির্বাচনেই নয় আগামী সংসদ নির্বাচনেও শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরে নৌকাকে বিজয়ী করতে হবে।

লক্ষ্মীপুর-২ আসনের এমপি প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় এ মতবিনিময় সভায় জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিঙ্কু সভাপতি্ত্ব করেন। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলটির কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সেলিম মাহমুদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও পৌর মেয়র আবু তাহের, মোজাম্মেল হক মিলন, মোজাম্মেল হায়দার মাসুম, নুরুল হুদা পাটোয়ারী, অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, মোমিন পাটোয়ারী প্রমুখ।

Print Friendly, PDF & Email