জনগণের রায়ে বিএনপির ভয় : লক্ষ্মীপুরে আব্দুর রহমান

নিজস্ব প্রতিবেদক :

জনগণের রায়কে ভয় পেয়ে বিএনপি নির্বাচন থেকে সরে দাঁড়ায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান।

আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার বিকেলে লক্ষ্মীপুরের দালাল বাজার ডিগ্রি কলেজ মাঠে আওয়ামী লীগের আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ‘শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ আজ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। তাই শেখ হাসিনার মনোনীত প্রার্থী পরাজিত হতে পারেনা, জনগণের রায়ে তার প্রার্থী বিজয়ী হবেন। এ কারণেই বিএনপি নির্বাচন থেকে সরে দাঁড়ায়।’

(২১ জুন) লক্ষ্মীপুর-২ (রায়পুর) আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন। এ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোহাম্মদ ফয়েজ উল্লাহ শিপন। এতে বিএনপি প্রার্থী দেয়নি।

লক্ষ্মীপুরের উপনির্বাচনে নৌকার প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রিয় নেতা আব্দুর রহমান।

আলোচনা সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন। সভায় লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিঙ্কুর সভাপতিত্ব করেন।

বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার আব্দুর সবুর, আমিনুল ইসলাম, তোফায়েল আহমদ, এম আলাউদ্দিন, নুরুলহুদা পাটোয়ারী, আবুল কাশেম, আব্দুল মতলব, মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, মমিন পাটোয়ারী, রাসেল মাহমুদ মান্না, রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেলসহ অনেকে।

Print Friendly, PDF & Email