লক্ষ্মীপুরে ৫ হাজার বৃক্ষরোপন ও বিতরণ করলেন যুবলীগ নেতা রুপম

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুরে ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন ফলজ ও কাঠ জাতীয় ৫ হাজার গাছের চারা বিতরণ ও রোপন করেছেন যুবলীগ নেতা রুপম হাওলাদার। শুক্রবার (১৮ জুন) দুপুরে পৌর শহরের আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে গাছের চারা রোপন কর্মসূচির উদ্বোধন করেন তিনি। রুপম হাওলাদার লক্ষ্মীপুর সদর উপজেলা (পূর্ব) যুবলীগের যুগ্ম আহ¦ায়ক। এসময় বিদ্যালয় আঙ্গিনায় যুবলীগের নেতাকর্মীদের নিয়ে শতাধিক গাছের চারা রোপন করেন তিনি।
এর আগে সদর উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নেতাকর্মীদের মাঝে ৫ হাজার গাছের চারা বিতরণ করেন যুবলীগের এ নেতা।

জানা যায়, বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল দেশব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির উদ্যোগ নিয়েছেন। সেই কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে যুবলীগ নেতা রুপম তাঁর ব্যক্তিগত অর্থায়নে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ণ ও ওয়ার্ডে ৫ হাজার গাছের চারা রোপনের উদ্যাগ নেন। যা পর্যায় ক্রমে নেতাকর্মীদের মাঝে বিতরণ করা হয়।

লক্ষ্মীপুর সদর উপজেলা (পূর্ব) যুবলীগের যুগ্ম আহ¦ায়ক ইউনুছ হাওলাদার রুপম বলেন, বঙ্গবন্ধু কণ্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে ও কেন্দ্রীয় যুবলীগের দেশব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়নের অংশ হিসেবে এ আয়োজন করা হয়েছে। ‘পরিবেশকে সবুজ ও অক্সিজেন বৃদ্ধি’র লক্ষে ব্যক্তিগত উদ্যোগে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে ৫ হাজার বৃক্ষরোপন ও বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email