নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ : লক্ষ্মীপুরে সিইসি

নিজস্ব প্রতিবেদক :

প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেছেন, লক্ষ্মীপুর-২ উপ নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ। আমাদের কাজ হলো, সবাইকে সমান সুযোগ দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করা। প্রার্থী কোন দলের সেটা আমাদের বিবেচ্য বিষয় নয়, তাই দায়িত্বপ্রাপ্ত সবাইকে কঠোর হওয়ার আহ্বান জানান তিনি।

বুধবার দুপুর ১২ টায় লক্ষ্মীপুর জেলা প্রশাসকের সভাকক্ষে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের উপস্থিতিতে আইন শৃঙ্খলা সংক্রান্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধান নির্বাচন কমিশনার এসব কথা বলেন।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি নির্বাচনে বিধি-বর্হিভূত কোনো কাজ না করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনাদের সহযোগিতা ছাড়া কোনোভাবেই সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। নির্বাচনে যেন কোন ধরনের পক্ষপাতিত্ব কাজ না করে সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে। এসময় তিনি সবাইকে কঠোরভাবে দায়িত্ব পালনের আহ্বান জানান।

লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো: আনোয়ার হোসেন আকন্দ’র সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন আইডিপিএ ব্রিগেডিয়ার জেনারেল আবুল কাশেম মো: ফজুল কাদের, নির্বাচন কমিশনের যুগ্ম সচিব ফরহাদ আহম্মদ খাঁন। লক্ষ্মীপুর-২ আসনের উপ নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটানিং কর্মকর্তা দুলাল তালুকদার, জেলা পুলিশ সুপার  ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম সেবা) প্রমুখ।

উল্লেখ, গত ১১ এপ্রিল লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু করোনা সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় নিয়ে তা স্থগিত করা হয়। আগামী ২১ জুন এ আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email