লক্ষ্মীপুরে জুয়ার সরঞ্জামসহ ১২ জুয়াড়ি গ্রেফতার

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রামগতি থেকে ১২জন জুয়াড়িকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। ১৪ জুন সোমবার রাত সাড়ে ১১টার দিকে রামগতি বাজার এলাকায় জুয়ার আস্তানা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- মোঃ তাজুল ইসলাম খোকন (৪৮), আবদুল বাকী(৫৮), মিলাদ উদ্দিন(৭০), মোঃ ইকবাল হোসেন(৬৫), মাহমুদুল হক (৬৫), ইফতেখার উদ্দিন (৫২), মোঃ বিল্লাল হোসেন (৪০), মোঃ ফখরুদ্দীন(৫২), মোঃ ফারুক (৫০), মোশারফ হোসেন (৪১), মোঃ শাহেদ উদ্দিন(৫০) ও মোঃ আক্তারুজ্জামান (৫০)। তারা সকলেই রামগতি উপজেলার বাসিন্দা।

১৫ জুন মঙ্গলবার বিকেল ৩টার দিকে জেলা গোয়েন্দা শাখা থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বলা হয়েছে, একটি সংঘবদ্ধ চক্র রামগতি থানাধীন রামগতি বাজার এলাকায় বেশ কিছুদিন ধরে নানা কায়দায় জুয়ার আসর চালিয়ে আসছিল। কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১২জনকে গ্রেফতার করা হয়।

লক্ষ্মীপুর জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ একেএম আজিজুর রহমান মিয়া জানান, গ্রেফতারকৃত ১২ জনের বিরুদ্ধে আইনী প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email