সংসদে নাসিরকে ‘ভালো লোক’ বললেন এমপি চুন্নু

ঢাকা: ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে চিত্রনায়িকা পরীমনির করা মামলার প্রধান আসামি গ্রেপ্তারকৃত নাসির ইউ মাহমুদকে ‘ভালো লোক’ বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) সংসদ সদস্য (এমপি) মুজিবুল হক চুন্নু।

Haque Milk Chocolate Digestive Biscuit

মঙ্গলবার (১৫ জুন) সংসদে প্রস্তাবিত ২০২১-২২ অর্থবছরের বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে চুন্নু তার দলের প্রেসিডিয়াম সদস্য নাসিরকে নিয়ে এই মন্তব্য করেন।

জাপা এমপি বলেন, ‘গতকাল সংসদে একজন সদস্য নায়িকা পরীমনির জন্য বিচার চেয়েছেন। একজন গ্রেপ্তার হয়েছে। আমি তাকে চিনি। তিনি উত্তরা ক্লাবের তিনবারের প্রেসিডেন্ট ছিলেন। সেই লোকটি জাতীয় পার্টি করেন। তিনি ভালো লোক।’

‘মিডিয়ার কারণে তাকে… মিডিয়াকে অনুরোধ করব… মিডিয়ার কারণে অনেক সময় ভালো লোক… আমি স্বরাষ্ট্রমন্ত্রী…’, এই পর্যায়ে চুন্নুর জন্য নির্ধারিত সময় শেষ হওয়ায় তার মাইক বন্ধ হয়ে যায়।

উল্লেখ্য, গত ৯ জুন (বুধবারে) রাতে ঢাকা বোট ক্লাবে পরীমণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টা করা হয়। রোববার (১৩ জুন) রাতে প্রথমে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি তুলে ধরেন এই অভিনেত্রী। পরে তার নিজ বাসায় সাংবাদিকদের সামনে এ ঘটনার বিস্তারিত তুলে ধরেন।

তিনি অভিযোগ করে বলেন, বুধবার রাতে উত্তরার বোট ক্লাবে ঘটনাটি ঘটে। নাসির উদ্দিন নামে একজন তাকে নেশাজাতীয় কিছু খাইয়ে এ ঘটনা ঘটাতে চেয়েছিলেন।

এরপর সাভার থানায় এ ঘটনায় একটি মামলা দায়ের হয়। গতকাল সেই মামলায় গ্রেপ্তার করা হয় মূল অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচ জনকে। সেসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়। পরে গতকালই রাজধানীর বিমানবন্দর থানায় পাঁচ জনের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়।

Print Friendly, PDF & Email