দেশ বাঁচাতে হলে, গণতন্ত্রকে বাঁচাতে হবে : কাদের

ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশ বাঁচাতে হলে, মুক্তিযুদ্ধের চেতনা বাঁচাতে হলে, গণতন্ত্রকে বাঁচাতে হবে।

Haque Milk Chocolate Digestive Biscuit

সোমবার (১৪ জুন) বঙ্গবন্ধু এভিনিউয়ে সৈনিক লীগ আয়োজিত আলোচনা সভায় ওবায়দুল কাদের এ কথা বলেন। সেতুমন্ত্রী তার সরকারি বাসভবন থেকে অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ কখনও ষড়যন্ত্রের রাজনীতি করে না। বিএনপির হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি দেশে গণতন্ত্র বিকাশের ক্ষেত্রে সবচেয়ে বড় বাধা। আওয়ামী লীগ জিয়াউর রহমানের হত্যার সঙ্গে জড়িত ছিল না এবং খালেদা জিয়াকেও কখনও হত্যার ষড়যন্ত্র করেনি।

এ সময় সৈনিক লীগের নেতা-কর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক না হতে পারলে সৈনিক লীগ করে কোনো লাভ হবে না। শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী সৈনিক লীগের সম্মেলনের পর দলটিকে আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম অথবা সহযোগী সংগঠন করা হতে পারে।

সৈনিক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শিরীন আহমদের সভাপতিত্বে বঙ্গবন্ধু এভিনিউয়ে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ডক্টর আবদুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও সৈনিক লীগের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email