পরীমনির মামলার তদন্ত প্রতিবেদন ৮ জুলাই

ঢাকা: চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে করা মামলার এজাহার গ্রহণ করেছে আদালত। সেই সঙ্গে ৮ জুলাইয়ের মধ্যে সংশ্লিষ্টদের প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

Haque Milk Chocolate Digestive Biscuit

মঙ্গলবার (১৫ জুন) ঢাকার মুখ্য বিচারিক আদালতের (সিজেএম) জ্যেষ্ঠ বিচারিক হাকিম কামরুন নাহার এ আদেশ দেন।

বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন আদালতে সাভার মডেল থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের সহকারি উপপরিদর্শক (এএসআই) ওসমান মুন্সি।

এ মামলায় সোমবার নাসির ইউ আহমেদ ও অমিসহ পাঁচজনকে উত্তরার ১ নম্বর সেক্টর থেকে থেকে আটক করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

নাসির ইউ মাহমুদ বা নাসির উদ্দিন মাহমুদ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য।

পরীমনির অভিযোগ কয়েকজনের সহায়তায় সাভার বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেন নাসির উদ্দিন মাহমুদ। এ ঘটনায় সাভার মডেল থানায় নাসির উদ্দিন ও অমিসহ অজ্ঞাত চারজনকে আসামি করে মামলা করেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, গত ৯ জুন (বুধবারে) রাতে ঢাকা বোট ক্লাবে পরীমণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টা করা হয়। রোববার (১৩ জুন) রাতে প্রথমে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি তুলে ধরেন এই অভিনেত্রী। পরে তার নিজ বাসায় সাংবাদিকদের সামনে এ ঘটনার বিস্তারিত তুলে ধরেন।

তিনি অভিযোগ করে বলেন, বুধবার রাতে উত্তরার বোট ক্লাবে ঘটনাটি ঘটে। নাসির উদ্দিন নামে একজন তাকে নেশাজাতীয় কিছু খাইয়ে এ ঘটনা ঘটাতে চেয়েছিলেন।

Print Friendly, PDF & Email