পরীমনিকে ডিবি কার্যালয়ে ডেকেছে পুলিশ

ঢাকা: ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিকে আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে ডাকা হয়েছে।

Haque Milk Chocolate Digestive Biscuit

গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করে পরীমনি বলেন, ‘মামলার বাদী হিসেবে আমার বক্তব্য শোনার জন্য আজ দুপুরের পর সুবিধাজনক সময়ে আমাকে তারা যেতে বলেছেন।’

ডিবির গুলশান বিভাগের উপকমিশনার মশিউর রহমান বলেন, ‘আমরা পরীমনিকে ডিবি অফিসে আসার জন্যে আহ্বান জানিয়েছি। যেকোনো মামলা হলেই আমরা বাদীর সঙ্গে কথা বলি। এক্ষেত্রেও আমরা আসামিদের বিষয়ে ও পরীমনির পর্যবেক্ষণ জানতে তাকে আসতে বলেছি।’

উল্লেখ্য, গত ৯ জুন (বুধবারে) রাতে ঢাকা বোট ক্লাবে পরীমণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টা করা হয়। রোববার (১৩ জুন) রাতে প্রথমে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি তুলে ধরেন এই অভিনেত্রী। পরে তার নিজ বাসায় সাংবাদিকদের সামনে এ ঘটনার বিস্তারিত তুলে ধরেন।

তিনি অভিযোগ করে বলেন, বুধবার রাতে উত্তরার বোট ক্লাবে ঘটনাটি ঘটে। নাসির উদ্দিন নামে একজন তাকে নেশাজাতীয় কিছু খাইয়ে এ ঘটনা ঘটাতে চেয়েছিলেন।

এরপর সাভার থানায় এ ঘটনায় একটি মামলা দায়ের হয়। গতকাল সেই মামলায় গ্রেপ্তার করা হয় মূল অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচ জনকে। সেসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়। পরে গতকালই রাজধানীর বিমানবন্দর থানায় পাঁচ জনের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়।

Print Friendly, PDF & Email