লক্ষ্মীপুরে বালু বোঝাই ট্রাক চাপায় বৃদ্ধা নিহত

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রামগঞ্জে বালু বোঝাই ট্রাক চাপায় মায়া বেগম (৫৫) নামের এক বৃদ্ধার মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার সকালে রামগঞ্জ পৌরসভার কাওয়ালিডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় স্থানীয়রা ট্রাকটিকে জব্দ করে সড়ক অবরোধ করে রাখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এদিকে খবর পেয়ে দুর্ঘটনা কবলিত এলাকা পরিদর্শন করেন, রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপ্তি চাকমা।

নিহত মায়া বেগম রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের নিচহরা গ্রামের আবুল হোসেনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে কাওয়ালিডাঙ্গা থেকে স্বামীর বাড়ী যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে সড়কের পাশে রিক্সার জন্য অপেক্ষা করছিলেন মায়া বেগম । এসময় রামগঞ্জ থেকে হাজীগঞ্জগামী বালু বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট ২২৮৩৭১) বেপরোয়া গতিতে ওই নারীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকচালক পালিয়ে যায়। ট্রাকটি রামগঞ্জ নিউ মার্কেটের মালিক এনায়েত উল্ল্যাহর। পরে খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশ মায়া বেগমের লাশ উদ্ধার করে ও ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে যায়।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। ট্রাকের ড্রাইভার পলাতক রয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানালেন ওসি।

Print Friendly, PDF & Email