এসএসসি ব্যাচ ২০০০ লক্ষ্মীপুর” গ্রুপ এর এডমিন ও উপদেষ্টা প্যানেল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক :

তরুণ সমমনাদের মধ্যে সদভাব বৃদ্ধি ও যোগাযোগ নেটওয়ার্ক বৃদ্ধির লক্ষ্যে ২০০০ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে সমমনা বন্ধুদের নিয়ে গঠন করা হয়েছে ফেসবুক ভিত্তিক গ্রুপ ‘এসএসসি ব্যাচ ২০০০ লক্ষ্মীপুর’।

এই বন্ধুদের মাঝে ভার্চুয়াল যোগাযোগ থাকলেও কর্মব্যস্ততায় সাক্ষাত খুব কমই হয়। আন্তরিকতা ও ভ্রাতৃত্ববোধের অংশ হিসাবেই মূলত সমমনা বন্ধুদের এক ছাতার নীচে নিয়ে আসার লক্ষ্যে ‘এসএসসি ব্যাচ ২০০০ লক্ষ্মীপুর’র উদ্যেগ।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, আমরা সবাই একে অপরের বিপদ-আপদে; সাহায্য-সহযোগীতায় এগিয়ে আসবো।

“এসএসসি ব্যাচ ২০০০ লক্ষ্মীপুর”র বন্ধুরা আরো জানান, বন্ধুরা কে কোথায় হারিয়ে গেছে ঠিক মনে নেই/জানা নেই। কে চায় না তার হারিয়ে যাওয়া বন্ধুকে খুঁজে পেতে! এই গ্রুপটা হবে হারিয়ে যাওয়া বন্ধুদের খুঁজে পাওয়ার এক অনন্য সুতা। একটি একটি করে কাঠি সংযুক্ত করে গড়ে তোলা হবে একটি দর্শনীয় মালা। যা হবে এক শক্তিশালী ও অনন্য প্লাটফর্ম।

জন্মসূত্রে বা পারিবারিক সূত্রে লক্ষ্মীপুরের যে কোন ছেলে মেয়ে যারা দেশের যে কোন স্কুল/মাদ্রাসা থেকে ৯৮/৯৯ শিক্ষা বর্ষে রেজিষ্ট্রেশন বা ২০০০ সালে পরিক্ষায় অংশ গ্রহন করেছে তারাই আমাদের গ্রুপের সদস্য।

এসএসসি পরীক্ষার ২০ বছর পূর্তি উপলক্ষে “এসএসসি ব্যাচ ২০০০ লক্ষ্মীপুর” গত ১৫ ই জানুয়ারি ২০২১ এই গ্রুপের আনুষ্ঠানিক অভিষেক হয়।

অতঃপর যৌক্তিকতা ও পর্যালোচনার পর ‘এসএসসি ব্যাচ ২০০০ লক্ষ্মীপুর’ এডমিন ও উপদেষ্টা প্যানেল গঠন করা হয়, যা এই মর্মে ঘোষণা করা হলো। এই প্যানেলের মেয়াদ থাকবে আগামী ১ বছর।

উপদেষ্টা পরিষদ তানভীর চৌধুরী জনি, এ্যাডভোকেট মারুফ বিন জাকারিয়া, এ্যাডভোকেট রায়হান, আবদুল্লা আল মামুন, আবু ছায়েদ রিংকু, মোর্শেদ আলম শাওন, ডাঃ জাকির হোসেন শিবলু, শরীফ হোসাইন ও আনোয়ার হোসেন কিরন।

গ্রুপ ক্রিয়েটর ও এডমিন- রুবেল ভুঁইয়া এডমিন- এমরান হোসাইন মডারেটর- এডভোকেট নজরুল ইসলাম মহসিন, জুনায়েদ হোসেন তানুন, রিয়াদ হোসেন, মাহাবুবুল হক আকতার,সাইফুল সবুজ ও তৌহিদুল ইসলাম।

Print Friendly, PDF & Email