লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ,পর্নোগ্রাফিক যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরে ফাঁদে পেলে এক প্রবাসীর স্ত্রীর সাথে দৈহিক সম্পর্কের আপত্তিকর ভিডিও ও ছবি (স্থিরচিত্র) ধারণ করে তাকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময় টাকা দাবী করে আসছিলো রাশেদ (২২) নামে এক পর্নোগ্রাফিক প্রতারক। দৈহিক মেলামেশা ও দাবীকৃত টাকা না দিলে অশ্লীল ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি ধমকি দেয় সে। এ ভয়ভীতি দেখিয়ে গত ২ বছর যাবত ওই প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক দৈহিক সম্পর্ক স্থাপনে বাধ্য করাসহ লক্ষাধিক টাকা হাতিয়ে নেয় এ প্রতারক।

এ ঘটনায় অভিযান চালিয়ে ওই পর্নোগ্রাফিক প্রতারক যুবক রাশেদকে গ্রেফতার করে র‌্যাব-১১। বুধবার ভোর রাতে সদর উপজেলার মান্দারী বাজার এলাকায় অভিযান চালিয়ে এ যৌন অপরাধী রাশেদকে গ্রেফতার করা হয়।

বুধবার (২৬ মে) দুপুরে র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-১১’র লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন।

র‌্যাব জানায় , এসময় তার কাছ থেকে একটি মোবাইল সেট, ১টি মেমোরী কার্ড, ২টি সীমসহ প্রবাসীর স্ত্রীর সাথে দৈহিক মেলামেশার বেশকিছু স্থিরচিত্র ও ভিডিও উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত রাশেদ সদর উপজেলার কুশাখালি গ্রামের আবু তাহেরের ছেলে।

র‌্যাব-১১’র লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন জানান, গ্রেফতারকৃত রাশেদ একজন যৌন অপরাধী, সে বিভিন্ন সময় মেয়েদেরকে ফাঁদে ফেলে দৈহিক সম্পর্ক করে ভিডিও চিত্র ধারণ করে ব্লাকমেইলিং করতো। এরই ধারাবাহিকতায় সৌদি প্রবাসীর স্ত্রী সালমা আক্তারকে (ছদ্মনাম) ফাঁদে পেলে দুই বছর যাবত ইচ্ছার বিরুদ্ধে দৈহিক মেলামেশা ও বিভিন্ন সময় নগদ লক্ষাধিক টাকা হাতিয়ে নেয় প্রতারক রাশেদ। সম্প্রতি দৈহিক মেলামেশা ও দাবীকৃত টাকা দিতে অপরাগতা প্রকাশ করায় ওই প্রবাসীর স্ত্রীকে রাশেদ আপত্তিকর ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এঘটনায় অভিযোগের ভিত্তিতে প্রতারক রাশেদকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে দৈহিক মেলামেশার বেশকিছু আপত্তিকর ছবি ও ভিডিও উদ্ধার করা হয়।
গ্রেফতার রাশেদের বিরুদ্ধে মামলা দায়েরের পর থানা পুলিশে হস্তান্তর করা বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email