লক্ষ্মীপুরে জমি বিরোধে বৃদ্ধকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদকঃ

লক্ষ্মীপুরের রায়পুরে জমি বিরোধের জেরে আবু সাইদ (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। রবিবার (১৬ মে) রাত ১০টার দিকে উপজেলার দক্ষিণ সাইছা এলাকায় এ ঘটনা ঘটে।

আবু সাইদ বামনী ইউনিয়নের দক্ষিণ সাইছা গ্রামের আরমান গাজি মিঝি বাড়ির মৃত. আব্দুল কুদ্দুসের ছেলে।
অভিযুক্তরা একই বাড়ির মৃত. ছৈয়দ আহম্মদের ছেলে আহসান উল্লাহ ও তাঁর ছেলে রাকিব হোসেন এবং স্ত্রী মমতাজ বেগম।

স্বজন ও স্থানীয়রা জানান, বৃদ্ধ আবু সাইদের সঙ্গে প্রতিপক্ষের লোকজনের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় রবিবার রাতে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বৃদ্ধকে ধারালো দা দিয়ে আহসান উল্লাহরা এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেন।

এসময় তাঁর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আহসানরা পালিয়ে যান। পরবর্তীতে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বৃদ্ধকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখন তাঁর অবস্থার অবনতি দেখে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে নোয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করেন।

বৃদ্ধের স্ত্রী আছিয়া বেগম বলেন, দীর্ঘদিন ধরেই আহসানদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। সে বিরোধ নিয়ে আদালতে ৩ টি মামলাও হয়েছে। আর সবগুলো মামলার রায় আমাদের পক্ষে দিয়েছে আদালত। তাতে ক্ষিপ্ত হয়ে পূর্ব পরিকল্পিতভাবে ঘটনার দিন এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করা হয় তাঁর স্বামীকে। কুপিয়ে জখমের ঘটনায় আদালতে মামলা করবো।

তবে এ ঘটনায় অভিযুক্তদের কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email